চাকরির খবর

RRB NTPC Phase- II Exam Date: দ্বিতীয় দফার NTPC পরীক্ষার তারিখ ঘোষণা করা হলো

Advertisement

RRB NTPC Phase- II Exam Date: 28 ডিসেম্বর সোমবার থেকে শুরু হয়েছে Railway NTPC প্রথম দফার পরীক্ষা। এই পরীক্ষা চলবে আগামী 13 জানুয়ারি, 2021 তারিখ পর্যন্ত। আর প্রথম দফার পরীক্ষা শুরু হতে না হতেই দ্বিতীয় দফার পরীক্ষার তারিখ ঘোষণা করলেন রেলওয়ে বোর্ডের চেয়ারম্যান বিনোদ কুমার যাদব।

RRB NTPC Phase- II Exam Date

এদিন তিনি অনলাইনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জানিয়েছেন আগামী 16 জানুয়ারি, 2021 তারিখ থেকে শুরু হবে দ্বিতীয় দফার NTPC পরীক্ষা। যদিও দ্বিতীয় দফার NTPC পরীক্ষা কবে শেষ হবে তা নিয়ে কিছু জানাননি তিনি। খুব শীঘ্রই এ নিয়ে অফিশিয়াল বিজ্ঞপ্তি জারি করবে রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড। পরীক্ষার্থীরা নিজ নিজ পরীক্ষা তারিখের 4 দিন আগে থেকে এডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন। RRB NTPC Phase- I Admit Card

RRB NTPC Phase- II Exam Date

তিনি আরো জানান, করোনা পরিস্থিতিকে মাথায় রেখে এই পরীক্ষা গ্রহণ করা হচ্ছে। পরীক্ষার্থীদের যেন অন্য রাজ্যে পরীক্ষা দিতে যেতে না হয় তাই পরীক্ষার্থীদের নিজ নিজ রাজ্যে পরীক্ষার যথাসম্ভব ব্যবস্থা করা হয়েছে। মহিলা ও প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে নিজ নিজ জেলার পার্শ্ববর্তী পরীক্ষা কেন্দ্রে পরীক্ষার ব্যবস্থা করেছে রেল বোর্ড। পরীক্ষার্থীদের ফেস মাস্ক পরে যেতে নির্দেশ দেওয়া হয়েছে। পরীক্ষা কেন্দ্রে প্রবেশের আগে পরীক্ষার্থীদের দেহের উষ্ণতা পরিমাপ করা হবে। দেহের উষ্ণতা স্বাভাবিকের থেকে বেশি হলে ওই আবেদনকারীকে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না, এমনকি ওই পরীক্ষার্থী ঐদিন পরীক্ষা দিতে পারবেন না। এক্ষেত্রে সংশ্লিষ্ট পরীক্ষার্থীদের অন্য কোন দিন পরীক্ষা নেওয়া হবে।

RRB NTPC Phase- II Exam Date

Related Articles