শিক্ষার খবর

Madhyamik Admit Card: অ্যাডমিট কার্ড নিয়ে গুরুত্বপূর্ণ ঘোষণা পর্ষদের! কবে পাবেন অ্যাডমিট? জানুন বিস্তারিত

Advertisement

আর কিছুদিনের মধ্যেই শুরু হতে চলেছে মাধ্যমিক পরীক্ষা। সেই মতো পরীক্ষা শুরুর বেশ কিছুদিন আগেই অ্যাডমিট কার্ড দেওয়া হয় পরীক্ষার্থীদের। এ প্রসঙ্গে এবার বিজ্ঞপ্তি প্রকাশ করলো মধ্যশিক্ষা পর্ষদ। চলতি বছরের মাধ্যমিক পরীক্ষার্থীদের উদ্দেশ্যে মধ্যশিক্ষা পর্ষদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, আগামী ১৫ই ফেব্রুয়ারি থেকে পরীক্ষার্থীরা বিদ্যালয়ে গিয়ে অ্যাডমিট কার্ড সংগ্রহ করতে পারবেন।

পর্ষদ জানিয়েছে, আগামী ১৩ই ফেব্রুয়ারি বেলা এগারোটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত মধ্যশিক্ষা পর্ষদের ক্যাম্প অফিস থেকে চলতি বছরের মাধ্যমিক পরীক্ষার্থীদের অ্যাডমিট কার্ড বিদ্যালয়গুলির হাতে তুলে দেওয়া হবে। তারপর ১৫ই ফেব্রুয়ারি থেকে অ্যাডমিট বিতরণ শুরু করবে বিদ্যালয়গুলি। পর্ষদের তরফে জানানো হয়েছে, মাধ্যমিক পরীক্ষার অ্যাডমিটে কোনোও ভুল ভ্রান্তি থাকলে তা সংশোধনের জন্য আবেদন করতে পারবেন পরীক্ষার্থীরা। সেক্ষেত্রে আবেদন জানানো যাবে আগামী ২০ ফেব্রুয়ারির মধ্যে।

Madhyamik Suggestion 2023 PDF: Download Now

join Telegram

প্রসঙ্গত, আগামী ২৩শে ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলেছে এবছরের মাধ্যমিক পরীক্ষা। চলবে মার্চ মাস পর্যন্ত। প্রথম থেকেই চলতি বছরের মাধ্যমিক নিয়ে বাড়তি সতর্ক মধ্যশিক্ষা পর্ষদ। আনা হচ্ছে একাধিক নজিরবিহীন পদক্ষেপ। সর্বোপরি সুষ্ঠু ভাবে পরীক্ষা পরিচালনায় উদ্যোগী রাজ্য প্রশাসন।

Related Articles