চাকরির খবর

রাজ্যে আশা ওয়ার্কার পদে কর্মী নিয়োগ, মাধ্যমিক পাশে আবেদন করুন

Advertisement

রাজ্যে সরকারের অধীনস্থ জাতীয় স্বাস্থ্য মিশনের আওতায় চুক্তিভিত্তিতে পঞ্চায়েত এলাকায় আশা কর্মী পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। মাধ্যমিক পাশ শিক্ষিত যোগ্যতায় আবেদন করা যাবে। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন।

Employment No- 356/SDO/MNB
পদের নাম- আশা কর্মী।
মোট শূন্যপদ- ২৩ টি।
শিক্ষাগত যোগ্যতা- মাধ্যমিক পাশ বা সমতুল্য পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা আবেদন করতে পারবেন।

অন্যান্য যোগ্যতা- আবেদনকারীকে অবশ্যই মহিলা হতে হবে। বিবাহিতা/ বিধবা/ আইনগতভাবে বিবাহ বিচ্ছিন্ন মহিলারা আবেদনের যোগ্য। এছাড়াও প্রার্থীকে সংশ্লিষ্ট এলাকার স্থায়ী বাসিন্দা হতে হবে।

চাকরির খবরঃ মার্চ মাসে ১৫ টি গুরুত্বপূর্ণ চাকরির খবর

join Telegram

বয়স- প্রার্থীর বয়স ৩০ বছর ৪০ বছরের মধ্যে হতে হবে। এবং তপশিলি জাতি বা উপজাতি প্রার্থীদের ক্ষেত্রে বয়স ২২ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। বয়স হিসেব করতে হবে ১ জানুয়ারী ২০২৩ তারিখ অনুযায়ী।

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। নিচে দেওয়া লিংকে ক্লিক করে অফিশিয়াল বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। পারে পূরণ করা আবেদনপত্র, বায়োডাটা, শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট সহ সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস সংযুক্ত করে একটি মুখ বন্ধ খামে ভরে নির্দিষ্ট ঠিকানায় আবেদনপত্র জমা করতে হবে।

চাকরির খবরঃ রাজ্যের বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা- The Block Development Officer, __ Devlopment Block. At___ B.D.O Office, At_______P.O________P.S_________Dist: Purulia (W.B) Pin-____
আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ- ২০ মার্চ, ২০২৩
শূন্যপদের বিন্যাস- পুরুলিয়া জেলার মানবাজার-১ নং ব্লক-৭ টি, মানবাজার ২ নং ব্লক-২ টি, বন্ধন-২ টি, বরাবাজার- ৭ টি, পুঞ্চ- ৫ টি।

FB Join

Official Notification: Download Now
Official Website: Click Here

Related Articles