চাকরির খবর

রাজ্যের ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অফিসে কর্মী নিয়োগ, প্রতিমাসে বেতন ১৪ হাজার টাকা

Advertisement

WB DM Office Recruitment 2023: রাজ্যের ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অফিসে চুক্তিভিত্তিতে প্রটেকশন অফিসার পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন।

Employment No- 151
পদের নাম- Protection Officer
মোট শূন্যপদ- ১ টি।
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে Social Work/ History/ Geography/ English/ Political Science/ Economic/ Sociology -তে Master’s Degree করা থাকতে হবে সঙ্গে কম্পিউটার কাজের অভিজ্ঞতা ও সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারবেন।

বয়স- প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩৬ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা অর্থাৎ SC/ ST প্রার্থীরা ৫ বছর ও OBC প্রার্থীরা ৩ বছর বয়সের ছাড় পাবেন। এবং বয়স হিসাব করতে হবে ১ জানুয়ারি, ২০২৩ তারিখ অনুযায়ী।
বেতন- প্রতিমাসে বেতন ১৪,০০০/- টাকা।

চাকরির খবরঃ রাজ্যের স্কুলে টিচিং ও নন টিচিং স্টাফ নিয়োগ

join Telegram

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নিচে দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার সময় প্রার্থীর বৈধ ইমেইল আইডি, মোবাইল নাম্বার, শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট সহ সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে।

চাকরির খবরঃ রাজ্যের পৌরসভায় কর্মী নিয়োগ

আবেদনের শেষ তারিখ- ২৯ মার্চ, ২০২৩
নিয়োগ পদ্ধতি- প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতার নাম্বারের শতাংশ, কম্পিউটার টেস্ট ও ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

ANM & GNM Book 2023

FB Join

Official Notification: Download Now
Apply Now: Click Here

Related Articles