চাকরির খবর

কবে হবে নিয়োগ! উচ্চ প্রাথমিক চাকরিপ্রার্থীদের সাথে পুলিশের সংঘর্ষে উত্তপ্ত সল্টলেক চত্বর!

Advertisement

নিয়োগ দুর্নীতির আবহে অশান্ত রাজ্যের পরিস্থিতি। নিয়োগের দাবিতে পথে নেমেছেন চাকরিপ্রার্থীরা। চলছে বিক্ষোভ, আন্দোলন, অনশন। সম্প্রতি বুধবার এসএসসি ভবন অভিযান ডাকেন চাকরিপ্রার্থীদের একাংশ। তাঁদের কর্মসূচিতে বাধা দিতে যাওয়ায় পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন চাকরিপ্রার্থীরা। উত্তপ্ত হয়ে ওঠে এলাকার পরিস্থিতি।

এদিন চাকরিপ্রার্থীর দাবি ছিল ২০১৪ সালের আপার প্রাইমারির প্যানেল প্রকাশ ও প্রার্থীদের নিয়োগের ব্যবস্থা করা। সেইমতো সল্টলেক সেক্টর ফাইভ মেট্রো স্টেশনের সামনে বিক্ষোভ দেখান তাঁরা। সেখানেই পুলিশের সাথে বচসায় জড়িয়ে পড়েন চাকরিপ্রার্থীরা। শুরু হয় ধস্তাধস্তি। টেনে হিঁচড়ে প্রিজন ভ্যানে তোলা হলো চাকরিপ্রার্থীদের। সময় এগোতে রণক্ষেত্র চেহারা নেয় সল্টলেক চত্বর।

চাকরির খবরঃ CPRI -এ প্রচুর শূন্যপদে কর্মী নিয়োগ

join Telegram

চাকরিপ্রার্থীদের অভিযোগ, ইন্টারভিউ প্রক্রিয়া শেষ হয়েছে বহুদিন। তারপর থেকে আসছে কেবল প্রতিশ্রুতি, আদতে মিলছে না নিয়োগ। আগের বছর হাইকোর্ট নির্দেশ দিয়েছিল নভেম্বরে প্রকাশ করতে হবে মেধাতালিকা। তারপরেও বিলম্ব চলছে নিয়োগে। গত ৯ বছরে নিয়োগ নেই উচ্চ প্রাথমিকের! আর কবে মিলবে চাকরি? এই সকল প্রশ্ন তুলে এদিন সরব হয়েছেন রাজ্যের আপার প্রাইমারির চাকরিপ্রার্থীরা।

FB Join

Related Articles