শিক্ষার খবর

HS Exam 2023 | রাস্তার ধারে উদ্ধার উচ্চমাধ্যমিকের উত্তরপত্র! শোরগোল রাজ্য জুড়ে!

Advertisement

সদ্য সমাপ্ত হয়েছে উচ্চমাধ্যমিক পরীক্ষা। সম্প্রতি সংসদ জানায়, জুন মাসের ১০ তারিখের মধ্যে প্রকাশ পাবে উচ্চমাধ্যমিকের ফলাফল। এদিকে পরীক্ষা শেষের কিছুদিনের মধ্যেই রাস্তার ধার থেকে উদ্ধার হলো বস্তা ভর্তি উচ্চমাধ্যমিকের উত্তরপত্র! সংশ্লিষ্ট ঘটনায় শোরগোল শুরু হয়েছে রাজ্য জুড়ে।

HS Exam 2023 Latest News

ঘটনাটি কোচবিহারের ঘোকসাডাঙা থানা এলাকার। সেখানে উচ্চমাধ্যমিকের রাষ্ট্রবিজ্ঞান পরীক্ষার বস্তা ভর্তি উত্তরপত্র মিলেছে রাস্তার ধারে। সূত্রের খবর, যাতায়াতের সময় ঘোকসাডাঙা অঞ্চলের এক বাসিন্দা রাস্তার ধারে একটি বস্তা পড়ে থাকতে দেখেন। তাতে কিছু সাদা কাগজ দেখতে পাওয়ায় সন্দেহ করেন তিনি। পরে খতিয়ে দেখতে বোঝা যায় এগুলি উচ্চমাধ্যমিক পরীক্ষার উত্তরপত্র। এরপর খবর দেওয়া হয় উপর মহলে। খবর পেতে সংসদের কর্মীরা এসে উত্তরপত্রগুলি উদ্ধার করে নিয়ে যান।

আরও পড়ুনঃ মাধ্যমিক রেজাল্ট 2023 কবে বেরবে দেখুন

ANM GNM Book 2023

সূত্রের খবর, উত্তরপত্রগুলি আলিপুরদুয়ার জেলার একটি স্কুলের। উদ্ধার হয়েছে প্রায় ২২৮টি উত্তরপত্র। কোনও কারণে অসাবধানতাবশত উত্তরপত্রগুলি পড়ে যায় বলেই ধারণা করা হচ্ছে। সংশ্লিষ্ট ঘটনায় উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদের সভাপতি স্বীকার করে নিয়েছেন খাতাগুলি এবারের উচ্চমাধ্যমিক পরীক্ষার। তিনি আশ্বাস দিয়েছেন, উত্তরপত্রগুলি অবিকৃত রয়েছে। এবং এর দ্বারা পরীক্ষার্থীদের ফলাফলে কোনোও প্রভাব পড়বে না।

FB Join

Related Articles