চাকরির খবর

মেডিক্যাল কলেজে স্টাফ নিয়োগ, শুরু হল আবেদন প্রক্রিয়া

Advertisement

পশ্চিমবঙ্গের রাজ্য স্বাস্থ্য দপ্তর প্রায়শই বিভিন্ন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। সম্প্রতি রাজ্যের স্বাস্থ্য দপ্তর থেকে জেলা মেডিক্যাল কলেজে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। যেকোনো ভারতীয় নাগরিক পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে আবেদন করতে পারবেন এই পদের জন্য। আসুন জেনে নেওয়া যাক আবেদন করার জন্য কোন শিক্ষাগত যোগ্যতা লাগবে এবং কিভাবে করতে হবে আবেদন।

Employment No. – 1400/MSVP/MJNMCH/23

পদের নাম – House staff
মোট শূন্যপদ – ১ টি।
শিক্ষাগত যোগ্যতা – ভারতের যেকোনো স্বীকৃত মেডিক্যাল ইনস্টিটিউট থেকে MBBS পাশ আউট সহ ইন্টার্নশীপ সার্টিফিকেট থাকা চাকরিপ্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন।
মাসিক বেতন – রাজ্য সরকারের বেতন কমিশনের সর্বশেষ সুপারিশ অনুযায়ী মাসিক বেতন ধার্য্য করা হবে।

আরও পড়ুনঃ রাজ্য স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ

বয়সসীমা – উক্ত পদে আবেদন করার জন্য প্রার্থীরদের বয়স হতে হবে সর্বোচ্চ ৩৫ বছরের মধ্যে।

আবেদন পদ্ধতি – ইচ্ছুক চাকরিপ্রার্থীদের অফলাইন এবং অনলাইন, দুইভাবেই আবেদন করতে হবে এই চাকরির জন্য। অফলাইনে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের দপ্তরের অফিসিয়াল ওয়েবসাইট -এ (https://coochbehar.gov.in/) ভিজিট করতে হবে। তারপর ওয়েবসাইটের নির্দিষ্ট উইন্ডো থেকে আবেদনপত্রটি ডাউনলোড করে সেটিকে নির্ভুল ভাবে পূরণ করে স্বাস্থ্য দপ্তরের অফিসে জমা দিতে হবে। অনলাইন মাধ্যমে প্রার্থীদের একটি গুগল ফর্ম পূরণ করে সাবমিট করতে হবে।

আবেদন জমা দেওয়ার ঠিকানা – Office of The Medical Superintendent cum Vice Principal, Maharaja Jitendra Narayan Medical College & Hospital, P.O & Dist.-Cooch Behar, Pin-736101

আবেদনের শেষ তারিখ – ৫ মে, ২০২৩।

মেডিক্যাল কলেজে স্টাফ নিয়োগ

Official Notification: Download Now
Official Website: Apply Now

Related Articles