চাকরির খবর

ডিভিসিতে জুনিয়ার ইঞ্জিনিয়ার পদে কর্মী নিয়োগ! অনলাইনে চলছে আবেদন

Advertisement

দামোদর ভ্যালি কর্পোরেশন (DVC) সম্প্রতি তাদের ওয়েবসাইটে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ভারতের যেকোনো নাগরিক পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে চাকরির জন্য আবেদন করতে পারবেন। মোট শূন্যপদ, শিক্ষাগত যোগ্যতা ইত্যাদি বিস্তারিত তথ্য উল্লেখ করা হল আজকের এই প্রতিবেদনে।

Employment No. – PLR/JE 2023/05

পদের নাম – JUNIOR ENGINEER
মোট শূন্যপদ – ৪০ টি। (UR – ১৭ টি, OBC – ৯ টি, SC – ৭ টি, ST – ৪ টি, EWS – ৩ টি।)
শিক্ষাগত যোগ্যতা – ইঞ্জিনিয়ারিং বিভাগের Mechanical/ Electrical/ Civil/ C&I/ Communication ট্রেডে ৩ বছরের ডিপ্লোমা সার্টিফিকেট থাকা প্রার্থীরা এই পদে চাকরির জন্য আবেদন করতে পারবেন।
মাসিক বেতন – ৩৫,৪০০ টাকা থেকে ১,১২,৪০০ টাকা।
বয়সসীমা – সাধারণ জাতিভুক্ত প্রার্থীদের জন্য সর্বোচ্চ ২৮ বছর। তপশীলি জাতিভুক্ত প্রার্থীদের জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের বিশেষ ছাড় রয়েছে।

আরও পড়ুনঃ মাধ্যামিক পাশে এয়ার ইন্ডিয়াতে চাকরির সুযোগ

আবেদন পদ্ধতি – ইচ্ছুক প্রার্থীদের সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে এই পদগুলিতে চাকরির জন্য আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করার জন্য প্রার্থীদের সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট www.dvc.gov.in এ ভিজিট করতে হবে। তারপর সেখান থেকে Career অপশান সিলেক্ট করে ওয়েবফর্মে নিজেদের আবেদন জানাতে হবে চাকরিপ্রাথীদের।

আবেদন ফি – আবেদনকারী প্রার্থীদের এককালীন ৩০০/- টাকা আবেদন ফি জমা করতে হবে। তপশীলি জাতিভুক্ত প্রার্থীদের কোনো আবেদন ফি লাগবে না।

আবেদনের শেষ তারিখ – ২৬ মে ২০২৩।

ডিভিসিতে জুনিয়ার ইঞ্জিনিয়ার পদে কর্মী নিয়োগ

Official Notification: Download Now
Official Website: Apply Now

Related Articles