চাকরির খবর

Civil Service Exam: সিভিল সার্ভিস পরীক্ষার জন্য মেট্রো সূচিতে বদল! দিনে কখন, কটা ট্রেন? জেনে নিন

Advertisement

আগামী ২৮ মে রবিবার আয়োজিত হতে চলেছে সিভিল সার্ভিস প্রিলিমিনারি এক্সামিনেশন। এই পরীক্ষায় অংশগ্রহণ করবেন প্রচুর পরীক্ষার্থী। পরীক্ষার দিন যাতে যাতায়াতে কোনো অসুবিধা না হয়, তাই পরীক্ষার্থীদের কথা চিন্তা করে মেট্রো সূচিতে বদল আনলো কর্তৃপক্ষ। সূত্রের খবর, রবিবার দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ রুটে সকাল সাতটা থেকেই প্রথম মেট্রো চলবে।

মেট্রো কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, আগামী ২৮ মে সিভিল সার্ভিস প্রিলিমিনারি পরীক্ষার দিন কবি সুভাষ ও দক্ষিণেশ্বর দুটি স্টেশন থেকে সকাল ৭ টায় মেট্রো চালু হবে। এছাড়া দমদম থেকে দক্ষিণেশ্বরে সকাল ৯ টায় মেট্রো চালুর পরিবর্তে সকাল ৭ টা থেকেই চালু হবে। দমদম ও কবি সুভাষ স্টেশনেও তাই। দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ রুটে সারাদিন ধরে ৭৩ টি আপ-ডাউন মিলিয়ে মোট ১৪৬ টি মেট্রো চলবে বলে জানানো হয়েছে।

আরও পড়ুনঃ ফুড সাব ইন্সপেক্টর পদের শীঘ্রই শুরু হবে আবেদন

এছাড়া মেট্রো কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, সব স্টেশন থেকে শেষ মেট্রোর সময় অপরিবর্তিত থাকবে। প্রসঙ্গত, সিভিল সার্ভিস প্রিলিমিনারি পরীক্ষার দিন পরিবহণ ব্যবস্থায় যাতে কোনো সমস্যা না হয়, তার জন্য যথাযথ ব্যবস্থা নেওয়া হচ্ছে। সেই কারণে অন্য রবিবারগুলির তুলনায় পরীক্ষার দিন আরো বেশি সংখ্যক মেট্রো চালানোর সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।

Civil Service Exam

Related Articles