চাকরির খবর

SSC: আসন্ন পরীক্ষাগুলির নির্ঘন্ট প্রকাশ করলো স্টাফ সিলেকশন কমিশন! জেনে নিন কবে কোন পরীক্ষা

Advertisement

স্টাফ সিলেকশন কমিশন (SSC) এর তরফে আসন্ন পরীক্ষাগুলির দিনক্ষণ প্রকাশ করা হয়েছে। অফিসিয়াল ওয়েবসাইটে সম্প্রতি এ বিষয়ে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কমিশন। জুনিয়র ইঞ্জিনিয়ার, স্টেনোগ্রাফার গ্রেড ‘সি’ ও ‘ডি’ এবং হিন্দি ট্রান্সলেটর পদের পরীক্ষার নির্ঘন্ট প্রকাশ পেয়েছে। আগ্রহী প্রার্থীরা কমিশনের ওয়েবসাইট (ssc.nic.in) এ গিয়ে পরীক্ষাগুলির দিনক্ষণ দেখে আসতে পারেন।

স্টাফ সিলেকশন কমিশন বিজ্ঞপ্তিতে জানিয়েছে, জুনিয়র ইঞ্জিনিয়ার (সিভিল, মেকানিক্যাল, ইলেকট্রিক্যাল এবং কোয়ান্টিটি সার্ভেয়িং ও কনট্রাক্টস) ২০২৩ এর পরীক্ষাটি আয়োজিত হবে আগামী ৯, ১০ এবং ১১ অক্টোবর ২০২৩ তারিখে। স্টেনোগ্রাফার গ্রেড ‘সি’ ও ‘ডি’ পদের পরীক্ষাটি নেওয়া হবে আগামী ১২ ও ১৩ অক্টোবর ২০২৩। পাশাপাশি, জুনিয়র হিন্দি ট্রান্সলেটর, জুনিয়র ট্রান্সলেটর ও সিনিয়র হিন্দি ট্রান্সলেটর পদের পরীক্ষাটি আয়োজিত হবে আগামী ১৬ অক্টোবর ২০২৩।

আরও পড়ুনঃ রাজ্যে নন – টিচিং স্টাফ নিয়োগ

সংশ্লিষ্ট পদগুলির পরীক্ষায় প্রতিবার প্রচুর পরীক্ষার্থী অংশগ্রহণ করেন। পরীক্ষাগুলির বিষয়ে বিস্তারিত তথ্য কমিশনের ওয়েবসাইট মারফত পেয়ে যাবেন পরীক্ষার্থীরা। তাই নিয়মিত আপডেট পেতে (ssc.nic.in) ওয়েবসাইটে নজর রাখতে বলা হচ্ছে পরীক্ষার্থীদের।

SSC

Official Notification: Download Now

Related Articles