রেজাল্ট

WBJEE Result 2023 | জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার ফল ঘোষণা কবে? জানিয়ে দিলেন শিক্ষামন্ত্রী

Advertisement

গত ৩০ এপ্রিল (রবিবার) আয়োজিত হয়েছিল পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা (WBJEE) 2023। এবছর জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষায় বসেছিলেন প্রায় ৯৮,০০০ পরীক্ষার্থী। পরীক্ষার ফলপ্রকাশ কবে হবে তা জানার জন্য দিন গুনছিলেন পরীক্ষার্থীরা। আর এবার ট্যুইট করে জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার ফল ঘোষণার দিনক্ষণ জানিয়ে দিলেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু।

ট্যুইটারে ব্রাত্য বসু লিখেছেন, পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা (WBJEE) ২০২৩ এর ফলপ্রকাশ করা হবে আগামী ২৬ মে (শুক্রবার)। বেলা ২:৩০ এর সময় সাংবাদিক সম্মেলন করে ফল ঘোষণা করা হবে। জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষায় অংশগ্রহণকারী পরীক্ষার্থীরা বিকেল ৪টে থেকে নিজেদের র‍্যাঙ্ক কার্ড বোর্ডের ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন। বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট (wbjeeb.nic.in) থেকে সরাসরি ফলাফল চেক করা যাবে।

আরও পড়ুনঃ উচ্চমাধ্যমিক রেজাল্ট  2023 দেখে নিন

চলতি বছরের জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা নিয়ে প্রথম থেকেই বাড়তি সতর্ক ছিল বোর্ড। কড়া নজরদারির পাশাপাশি মেটাল ডিটেক্টর ও ফ্রিকোয়েন্সি ডিটেক্টরের ব্যবহার করা হয় পরীক্ষা কেন্দ্রগুলিতে। বেলা ১১টা থেকে বিকেল ৪টে পর্যন্ত পরীক্ষায় বসেন পরীক্ষার্থীরা। ট্যুইটে ফলপ্রকাশের দিন ঘোষণার সঙ্গে সকল পরীক্ষার্থীদের উদ্দেশ্যে শুভেচ্ছা পাঠিয়েছেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু।

WBJEE Result 2023

Related Articles