চাকরির খবর

কলকাতা ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউটে চাকরি, মাসিক বেতন ২৫ হাজার টাকা

Advertisement

নতুন ইন্টার্ন নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কলকাতার ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউট (Indian Statistical Institute) । ‘অন দ্য জব ট্রেনিং প্রোগ্রাম’-এর জন্য নিয়োগ করা হবে স্ট্যাটিস্টিক্যাল ট্রেনি বা শিক্ষানবিশ। নিযুক্ত ট্রেনিদের মাসিক ২৫ হাজার টাকা বেতন দেওয়া হবে। এবার এই নিয়োগ সম্পর্কে খুঁটিনাটি তথ্য জেনে নেওয়া যাক।

মোট ৬টি শূন্যপদে অ্যাপ্লায়েড স্ট্যাটিস্টিক্স এবং ইকনমেট্রিক্স-এর জন্য নিয়োগ করা হবে স্ট্যাটিস্টিক্যাল ট্রেনি। ISI-এর স্যাম্পলিং অ্যান্ড অফিশিয়াল স্ট্যাটিস্টিক্স ইউনিট এবং অ্যাপ্লায়েড স্ট্যাটিস্টিক্স ইউনিটের তরফে এই নিয়োগ করা হবে।

চাকরির খবরঃ এই সপ্তাহে কি কি চাকরির ফর্ম ফিলাপ চলছে দেখুন 

মাসিক বেতন: ‘অন দ্য জব ট্রেনিং প্রোগ্রাম’-এর জন্য নিয়োগ করা হবে স্ট্যাটিস্টিক্যাল ট্রেনিদের মাসিক ২৫ হাজার টাকা বেতন দেওয়া হবে।

Kolkata ISI Job

শিক্ষাগত যোগ্যতা ও বয়সসীমা: আবেদনের জন্য প্রার্থীদের স্ট্যাটিস্টিক্স অথবা ইকনোমেট্রিক্সের মাস্টার্স ডিগ্রির পাশপাশি কম্পিউটার প্রোগ্রামিং এবং স্ট্যাটিস্টিক্যাল প্যাকেজের উপর কাজের অভিজ্ঞতা থাকা জরুরি। এছাড়া আবেদনকারীর বয়স ১ জুন, ২০২৩ তারিখ পর্যন্ত ৩০ বছরের মধ্যে হওয়া চাই।

চাকরির খবরঃ রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়াতে কর্মী নিয়োগ

আগামী ১০ জুলাই এর মধ্যে বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডিতে CV, কভার লেটার-সহ অন্যান্য প্রয়োজনীয় নথি পাঠিয়ে আবেদন করতে হবে। এরপর বাছাই করা প্রার্থীদের আগামী ২০ জুলাই অনলাইন পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। এই বিষয়ে প্রার্থীরা আরও বিস্তারিত জানতে পারবেন প্রতিষ্ঠানের ওয়েবসাইট থেকে।

কলকাতার ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউটে কাজের সুযোগ

Official Notification: Download Now

Related Articles