চাকরির খবর

রাজ্যের স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ, অনলাইনে শুরু হল আবেদন

Advertisement

পশ্চিমবঙ্গ রাজ্যের অধীনস্থ জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তর সম্প্রতি একটি কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। রাজ্যের জেলা স্বাস্থ্য কেন্দ্রগুলিতে কর্মী নিয়োগ হতে চলেছে খুব শীঘ্রই। এই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যেকোনো ভারতীয় নাগরিক পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে উক্ত পদগুলিতে চাকরির জন্য আবেদন করতে পারবেন। শিক্ষাগত যোগ্যতা, আবেদন পদ্ধতি ও মাসিক বেতন সহ অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য উল্লেখ করা হলো আজকের এই প্রতিবেদনে।

Employment No.- 369/DH&FWS/11-5

পদের নাম- Clinical Psychologist
মোট শূন্যপদ- ১ টি। (SC)
শিক্ষাগত যোগ্যতা- সাইকোলজি বা ক্লিনিক্যাল সাইকোলজি, অ্যাপ্লায়েড সাইকোলজিতে স্নাতকোত্তর ডিগ্রী এবং ক্লিনিক্যাল সাইকোলজি বা মেডিকেল অ্যান্ড সোশ্যাল সাইকোলজিতে স্নাতকোত্তর ডিগ্রি থাকা দুই বছরের একটি পূর্ণ সময়ের কোর্স শেষ করার পরে UGC দ্বারা স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে ক্লিনিকাল প্রশিক্ষণ সম্পূর্ণ করা চাকরিপ্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন।
মাসিক বেতন- ৩০,০০০ টাকা।
বয়সসীমা- ০১ জানুয়ারী, ২০২৩ তারিখ অনুযায়ী আবেদনকারীদের বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে।

আরও পড়ুনঃ WBPSC -এর মাধ্যমে নতুন নিয়োগ

আবেদন ফি- সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরদের জন্য ৫০/- টাকা এবং অসংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের জন্য ১০০/- টাকা আবেদন ফি ধার্য করা হয়েছে। আবেদন ফি জমা করতে হবে NEFT -এর মাধ্যমে। DISTRICT HEALTH AND FAMILY WELFARE SAMITY (NON-NHM), A/C No-0187132000008, IFSC- CNRB0000187 এই একাউন্টের মাধ্যমে আবেদন ফি জমা করবেন চাকরিপ্রার্থীরা।

আবেদন পদ্ধতি- সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে এই পদে চাকরির জন্য আবেদন করতে হবে চাকরিপ্রার্থীদের। তারজন্য একটি বৈধ মোবাইল নাম্বার এবং একটি ইমেইল আইডি থাকা আবশ্যক। আবেদন জানানোর জন্য রাজ্যে সরকারের স্বাস্থ্য দপ্তরের www.wbhealth.gov.in ওয়েবসাইট ভিজিট করতে হবে আবেদনকারীদের।

আবেদনের শেষ তারিখ- ১৪ আগস্ট, ২০২৩।

আরও পড়ুনঃ রাজ্যের জেলা স্বাস্থ্য কেন্দ্রে কর্মী নিয়োগ

 

রাজ্যের স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ

Official Notification: Download Now
Official Website: Apply Now

Related Articles