চাকরির খবর

রাজ্যের কো-অপারেটিভ দুগ্দ্ধ সমিতিতে কর্মী নিয়োগ, প্রতিমাসে বেতন ১৬ হাজার টাকা

কো-অপারেটিভ দুগ্দ্ধ সমিতি গুলিতে মাঝে মধ্যেই কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়ে থাকে। সম্প্রতি প্রকাশিত হল কো-অপারেটিভ দুগ্দ্ধ কেন্দ্রে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি।

Advertisement

গ্রামীণ অর্থনীতির সঞ্চালনের ক্ষেত্রে কো-অপারেটিভ ক্ষেত্র গুলি বিশেষ ভূমিকা পালন করে। সম্প্রতি রাজ্যের কো-অপারেটিভ দুগ্দ্ধ সমিতিতে চুক্তিভিত্তিক একাউন্টেন্ট পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে এই পদে চাকরির জন্য আবেদন করতে পারবেন। শিক্ষাগত যোগ্যতা, আবেদন পদ্ধতি, বয়সসীমা ইত্যাদি বিস্তারিত তথ্য জানার জন্য পড়ুন আজকের প্রতিবেদন।

Employment No.- 03/2023

পদের নাম- Accountant
মোট শূন্যপদ- ১ টি।
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় অথবা শিক্ষা প্রতিষ্ঠান থেকে B.Com সহ Accountancy বিষয়ে জ্ঞান থাকা এবং কম্পিউটারে কাজের ও সংশ্লিষ্ট ক্ষেত্রে ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকা চাকরিপ্রার্থীরা আবেদন করতে পারবেন।
মাসিক বেতন- ১৬,০০০/- টাকা।
বয়সসীমা- আবেদনকারীদের বয়স হতে হবে সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর আবেদনকারীরা বয়সের ছাড় পাবেন।

চাকরির খবরঃ রাজ্যের DM অফিসে কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি- আবেদন যোগ্য প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নিচে দেওয়া লিঙ্কে ক্লিক করে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। ডাউনলোড করার পর পূরণ করা আবেদনপত্র শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, বয়সের প্রমাণপত্র সহ সমস্ত প্রয়োজনীয় নথিপত্র স্ক্যান করে PDF Format -এ cscwbbb@gmail.com -এ ইমেইল করতে হবে।

আবেদনের শেষ তারিখ- ৪ সেপ্টেম্বর, ২০২৩।
ইন্টারভিউর তারিখ- ৫ সেপ্টেম্বর, ২০২৩।

ইন্টারভিউর স্থান- Bardhaman Co-op. Milk Producers’ Union Ltd., 2 no. Sankharipukur, Sailesh Banerjee Road, P.O-Sripally, Burdwan, PIN-713103

রাজ্যের কো-অপারেটিভ দুগ্দ্ধ সমিতিতে কর্মী নিয়োগ

Official Notification: Download Now
Application Form: Download Now
Official Website: Click Here

Related Articles