চাকরির খবর

IDBI ব্যাঙ্কে ৬০০ শূন্যপদে কর্মী নিয়োগ, অনলাইনে শুরু হলো আবেদন

ইন্ডাস্ট্রিয়াল ডেভেলপমেন্ট ব্যাঙ্ক অফ ইন্ডিয়াতে ৬০০ শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সম্প্রতি। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য পড়ুন আজকের প্রতিবেদনে।

Advertisement

ইন্ডাস্ট্রিয়াল ডেভেলপমেন্ট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার তরফে ৬০০ শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার চাকরিপ্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা, সহ অন্যান্য বিস্তারিত তথ্য উল্লেখ করা হলো আজকের প্রতিবেদনে।

Employment No.- 8 /2023-24

পদের নাম- Assistant Manager
মোট শূন্যপদ- ৬০০ টি। (UR– ২৪৩ টি, SC– ৯০ টি, ST– ৪৫ টি, EWS– ৬০ টি, OBC– ১৬২ টি।)
শিক্ষাগত যোগ্যতা- ভারতের যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় অথবা শিক্ষা প্রতিষ্ঠান থেকে স্নাতক পাশ করা চাকরিপ্রাথীরা এই পদে চাকরির জন্য আবেদন করতে পারবেন।
বয়সসীমা- আবেদনকারীর বয়স নূন্যতম ২০ বছর থেকে সর্বোচ্চ ২৫ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

চাকরির খবরঃ রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়াতে কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি- ইচ্ছুক চাকরিপ্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। প্রতিবেদনের নিচে দেওয়া লিংকে ক্লিক করে অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার সময় প্রার্থীর বৈধ ইমেইল আইডি, মোবাইল নাম্বার, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, বয়সের প্রমাণপত্র সহ সমস্ত প্রয়োজনীয় নথিগুলি স্ক্যান করে আপলোড করতে হবে। সবশেষে আবেদন ফি জমা দেওয়ার পর আবেদনপত্র সাবমিট করতে হবে।

আবেদন ফি- আবেদন ফি বাবদ GEN, OBC এবং EWS প্রার্থীদের জন্য ১০০০/- টাকা এবং SC, ST এবং PWD প্রার্থীদের জন্য ২০০/- টাকা ধার্য করা হয়েছে।

আবেদনের শেষ তারিখ- ৩০ সেপ্টেম্বর, ২০২৩।

IDBI ব্যাঙ্কে ৬০০ শূন্যপদে কর্মী নিয়োগ

Official Notification: Download Now
Official Website: Apply Now

Related Articles