অন্যান্য খবর

কলকাতা পুলিশ কনস্টেবল ও লেডি কনস্টেবল পরীক্ষার রেজাল্ট কবে প্রকাশিত হবে? জেনে নিন বিস্তারিত

কলকাতা পুলিশ কনস্টেবল ও লেডি কনস্টেবল নিয়োগের ফিজিক্যাল টেস্টের সম্ভাব্য তারিখ প্রকাশিত হয়েছে ইতিমধ্যে। কবে প্রকাশিত হবে প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল? বিস্তারিত পড়ুন আজকের প্রতিবেদন।

Advertisement

প্রচুর শূন্যপদে কনস্টেবল ও লেডি কনস্টেবল পদে নিয়োগ করছে রাজ্য সরকার। কিছুদিন আগে আয়োজিত হয়েছিল কলকাতা পুলিশের কনস্টেবল ও লেডি কনস্টেবল নিয়োগের পরীক্ষাটি। লাখ লাখ পরীক্ষার্থী এই পরীক্ষায় অংশগ্রহণ করেন। পরীক্ষার পর বেশ কিছু সময় কেটে গেলেও রেজাল্ট কবে প্রকাশ পাবে, তা জানানো হয়নি। বর্তমানে রেজাল্ট জানার জন্য অপেক্ষায় রয়েছেন পরীক্ষার্থীরা। সূত্রের খবর, আর কিছুদিনের মধ্যেই প্রকাশ পাবে কনস্টেবল পরীক্ষার রেজাল্ট। পরবর্তী ধাপের জন্য বেছে নেওয়া হবে যোগ্য প্রার্থীদের।

সূত্রের খবর, চলতি মাসের শেষের দিকে বা পরের মাসের শুরুতে কনস্টেবল পরীক্ষার রেজাল্ট প্রকাশ করবে বোর্ড। সেক্ষেত্রে পুজোর আগে ফলপ্রকাশের সম্ভাবনাকেই এগিয়ে রাখা হচ্ছে। এর,আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ ছিল, অতি দ্রুত যাতে পুলিশ কনস্টেবল নিয়োগ হয় তার জন্য আরও তৎপর হতে হবে আধিকারিকদের। কথামতো তাই কাজ চলছে প্রশাসনের অন্দরে। ফলে কনস্টেবল পরীক্ষার পরীক্ষার্থীদের আর বেশিদিন অপেক্ষায় থাকতে হবে না, অতি শীঘ্রই তাঁরা নিজেদের ফলাফল জানতে পারবেন।

আরও পড়ুনঃ কোচিন শিপয়ার্ডে বিনামূল্যে প্রশিক্ষণ সহ মাসিক স্টাইপেন্ড

কলকাতা পুলিশের কনস্টেবল ও লেডি কনস্টেবল নিয়োগ পরীক্ষার ফলপ্রকাশ করা হবে ওয়েস্ট বেঙ্গল পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড (WBPRB)-এর অফিসিয়াল ওয়েবসাইট (https://prb.wb.gov.in)-এ। ফল ঘোষণার আগে তার দিনক্ষণ জানিয়ে দেওয়া হতে পারে। ওয়েবসাইটে যথাযথভাবে লগ ইন করে রেজাল্ট দেখতে পারবেন পরীক্ষার্থীরা। এ বিষয়ে যাবতীয় আপডেট পেতে বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটে নজর রাখবেন।

কলকাতা পুলিশ কনস্টেবল ও লেডি কনস্টেবল পরীক্ষার রেজাল্ট

Related Articles