চাকরির খবর

WB Police Recruitment: রাজ্য পুলিশে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত! প্রতিমাসে বেতন ৪০ হাজার টাকা

রাজ্য পুলিশে সিনিয়র লিগ্যাল কনসালটেন্ট এবং জুনিয়র লিগ্যাল কনসালটেন্ট পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীদের জন্য দরুণ সুখবর। শীঘ্রই রাজ্য পুলিশের বেশ কিছু শূন্যপদে নিয়োগ দেওয়া হবে যোগ্যদের। সম্প্রতি কর্মখালির বিজ্ঞপ্তি প্রকাশ করে এ বিষয়ে জানিয়েছে রাজ্য পুলিশ বিভাগ। নিযুক্তদের বেতন হবে প্রতিমাসে তিরিশ হাজার থেকে চল্লিশ হাজার টাকা। সঙ্গে মিলবে অন্যান্য সুবিধাও। আগ্রহীরা আবেদন জানাতে পারবেন সরাসরি বোর্ডের অফিসিয়াল ওয়েসাইট মারফত। কোন কোন পদে নিয়োগ করা হবে, আবেদন যোগ্যতা কী, সে সমস্ত তথ্য উল্লেখ করা হল আজকের এই প্রতিবেদনে।

সম্প্রতি রাজ্য পুলিশ বিভাগের তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, সিনিয়র লিগ্যাল কনসালটেন্ট এবং জুনিয়র লিগ্যাল কনসালটেন্ট পদে কর্মখালি রয়েছে। মোট শূন্যপদের সংখ্যা দুটি। পারিশ্রমিক ৩০ হাজার টাকা ও ৪০ হাজার টাকা। যে সমস্ত প্রার্থীরা সংশ্লিষ্ট পদের জন্য আবেদন জানাবেন তাদের শিক্ষাগত যোগ্যতা হবে স্নাতক পাশ, এছাড়া প্রার্থীদের ফৌজদারি মামলা ও পরিষেবা সংক্রান্ত মামলা সামলানোর দশ বছর ও পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদন কারীদের বয়সসীমার উল্লেখ নেই বিজ্ঞপ্তিতে। প্রাথমিকভাবে এক বছরের চুক্তির ভিত্তিতে নিয়োগ পাবেন প্রার্থীরা পরে কাজের ভিত্তিতে বাড়ানো হতে পারে চুক্তির মেয়াদ।

চাকরির খবরঃ ইন্টারভিউর মাধ্যমে রাজ্যের কৃষি দপ্তরে কর্মী নিয়োগ

উল্লেখ্য, শূন্যপদে নিয়োগের জন্য যোগ্যতার ভিত্তিতে প্রাথমিকভাবে প্রার্থীদের বাছাই করা হবে। তারপর তাদের ইন্টারভিউ নিয়ে নিয়োগ করা হবে। আবেদন জানানোর সময়সীমা আগামী ২০ নভেম্বর পর্যন্ত। আগ্রহীরা এ বিষয়ে বিস্তারিতভাবে জানতে রাজ্য পুলিশের অফিসিয়াল ওয়েবসাইট চেক করতে পারেন।

join Telegram

Related Articles