চাকরির খবর

রাজ্যের স্কুলে সহকারী শিক্ষক নিয়োগ, মাসিক বেতন ৩৩ হাজার টাকা

রাজ্যের স্কুলে সহকারী শিক্ষক পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হল সম্প্রতি। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য পড়ুন আজকের প্রতিবেদনে।

Advertisement

রাজ্য সরকার স্বীকৃত সুবোধ সেন স্মৃতি দৃষ্টিহীন বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সম্প্রতি। যেকোনো ভারতীয় নাগরিক পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে এই পদে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। শিক্ষাগত যোগ্যতা, আবেদন পদ্ধতি সহ অন্যান্য বিস্তারিত তথ্য উল্লেখ করা হল আজকের প্রতিবেদনে।

Employment No.- 03

পদের নাম- Assistant Teacher
মোট শূন্যপদ- ১ টি।
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক স্তরের বিষয়গুলির যেকোনো একটিতে সংশ্লিষ্ট ডিগ্রী সহ দৃষ্টিহীন পড়ুয়াদের শিক্ষাদানের জন্য প্রাপ্ত সার্টিফিকেট থাকলে এই পদে চাকরির জন্য আবেদন করতে পারবেন।
মাসিক বেতন- ৩৩,৪০০/- টাকা থেকে ৮৬,১০০/- টাকা।
বয়সসীমা- এই পদে আবেদন জানানোর জন্য চাকরিপ্রার্থীর সর্বোচ্চ বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে।

রাজ্যের স্কুলে সহকারী শিক্ষক নিয়োগ

চাকরির খবরঃ ইন্টারভিউর মাধ্যমে রাজ্যের কৃষি দপ্তরে কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি- সংশ্লিষ্ট ক্ষেত্রে চাকরির জন্য আবেদন জানাতে হবে সম্পূর্ণ অফলাইন পদ্ধতিতে। আবেদন জানানোর জন্য একটি মুখবন্ধ খামে নিজের সাম্প্রতিক বায়োডাটা সহ অন্যান্য যোগ্যতার কাগজপত্র একত্রে করে দপ্তরের নির্দিষ্ট অফিসে জমা দিতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা- The Chairman of Selection Committee, Subodh Sen Smriti Dristihin Vidyalaya, C/o- Sub Divisional Officer, Alipurduar Sadar, Alipurduar Court, Dist:- Alipurduar, 736122, W.B.

আবেদনের শেষ তারিখ- ৫ ডিসেম্বর, ২০২৩।

রাজ্যের স্কুলে সহকারী শিক্ষক নিয়োগ

Official Notification: Download Now
Official Website: Click Here

Related Articles