চাকরির খবর

রাজ্যের মেডিক্যাল কলেজে ইন্টারভিউর মাধ্যমে কর্মী নিয়োগ, মাসিক বেতন ২১ হাজার টাকা

রাজ্যের প্রসিদ্ধ মেডিক্যাল কলেজ হাসপাতালে সরাসরি ইন্টারভিউর মাধ্যমে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হল। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য পড়ুন আজকের প্রতিবেদনে।

Advertisement

রাজ্যের গুরুত্ত্বপূর্ণ মেডিক্যাল কলেজ হাসপাতালে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হল সম্প্রতি। রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য নিঃসন্দেহে এটি একটি খুশির খবর। সরাসরি ইন্টারভিউর মাধ্যমে এই নিয়োগ করা হবে অর্থাৎ কোনও লিখিত পরীক্ষা এখানে হবে না। ভারতের যেকোনো নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের সমস্ত জেলার চাকরিপ্রার্থীরা এই শূন্যপদ গুলিতে চাকরির জন্য আবেদন করতে পারবেন। মাসিক বেতন, আবেদন পদ্ধতি সহ অন্যান্য বিস্তারিত তথ্য উল্লেখ করা হলো আজকের প্রতিবেদনে।

Employment No.- MJNMC/Prin/2065/2023

পদের নাম- Lab Technician
মোট শূন্যপদ- ১ টি।
শিক্ষাগত যোগ্যতা- মেডিক্যাল ল্যাবরেটারী টেকনোলজিতে বিএসসি অনার্স অথবা ২ বছরের ডিপ্লোমা ডিগ্রী থাকা চাকরিপ্রার্থীরা এখানে আবেদন জানাতে পারবেন।

চাকরির খবরঃ উচ্চ মাধ্যমিক পাশে ক্লার্ক ও স্টেনোগ্রাফার নিয়োগ

মেডিক্যাল কলেজে ইন্টারভিউর মাধ্যমে কর্মী নিয়োগ

পদের নাম- Staff Nurse
মোট শূন্যপদ- ১ টি।
শিক্ষাগত যোগ্যতা- রাজ্য নার্সিং কাউন্সিলে রেজিস্টার যেকোনো প্রার্থীর বিএসসি নার্সিং অথবা জিএনএম কোর্স করা থাকলে এখানে আবেদন জানাতে পারবেন।

মাসিক বেতন- দুটি পদের ক্ষেত্রেই মাসিক বেতন হল ২১,০০০/- টাকা।
বয়সসীমা- মাধ্যমিকের অ্যাডমিট কার্ড অনুযায়ী নির্ধারিত বয়সের হিসেবে আবেদনকারীদের সর্বোচ্চ বয়স ৬০ বছরের মধ্যে হতে হবে।

আবেদন পদ্ধতি- অফলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। নিজের সাম্প্রতিক বায়োডাটা সহ শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, বয়সের প্রমাণপত্র এবং অন্যান্য জরুরি কাগজপত্র একত্রে করে নিটিফিকেশানে উল্লিখিত ঠিকানায় জমা দিতে হবে।

নিয়োগ পদ্ধতি- আবেদন জমা হওয়ার পর নির্দিষ্ট দিনে আয়োজিত ডিপার্টমেন্টাল ইন্টারভিউর মাধ্যমে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে। ইন্টারভিউ হবে Office of the Principal, MJNMCH, Cooch Behar ঠিকানায়।

চাকরির খবরঃ মাধ্যমিক পাশে সেন্ট্রাল ব্যাঙ্কে কর্মী নিয়োগ

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা- Principal, M.J.N. Medical College & Hospital, Vivekananda Street, Pilkhana, Cooch Behar – 73610)

আবেদনের শেষ তারিখ- ৬ জানুয়ারি, ২০২৪।

মেডিক্যাল কলেজে ইন্টারভিউর মাধ্যমে কর্মী নিয়োগ

Official Notification: Download Now
Official Website: Click Here

Related Articles