Food SI Preparation

WBPSC Food SI Exam Official Date | ফুড সাব-ইন্সপেক্টার নিয়োগ পরীক্ষার অফিসিয়াল তারিখ ঘোষণা করল কমিশন

WBPSC Food SI পরীক্ষার ফর্ম ফিল-আপ শেষ হয়েছে গত ২০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে। এবার পরীক্ষার অফিসিয়াল তারিখ ঘোষণা করল পাবলিক সার্ভিস কমিশন।

Advertisement

বহু প্রতীক্ষার আবাসন। অবশেষে রাজ্যের ফুড সাব-ইন্সপেক্টার নিয়োগ পরীক্ষার তারিখ ঘোষণা করল পাবলিক সার্ভিস কমিশন। কমিশনের অফিসিয়াল ওয়েবসাইট মারফত এই বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। ফুড সব-ইন্সপেক্টার নিয়োগ পরীক্ষার টেন্টেটিভ তারিখ আপনাদের জানিয়ে দেব এই প্রতিবেদনের মাধ্যমে।

ফর্ম ফিল-আপের দীর্ঘ তিনমাস পর পরীক্ষার তারিখ ঘোষণা করল পাবলিক সার্ভিস কমিশন। এর আগে জানুয়ারি মাসের ১৪ তারিখে পরীক্ষা নিয়ে খবর হলেও সম্প্রতি অফিসিয়াল বিজ্ঞপ্তি দিয়ে পরীক্ষার তারিখ জানিয়ে দিল কমিশন। অফিসিয়াল বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে আগামী ১৬ মার্চ (শনিবার) এবং ১৭ মার্চ (রবিবার) ২০২৪ তারিখে অর্থাৎ দুটি আলাদা দিনে এই পরীক্ষাটি আয়োজিত হবে।

WBPSC Food SI Exam Official Date

WBPSC Food SI Exam Official Date

আরও পড়ুনঃ ফুড সাব-ইন্সপেক্টার পরীক্ষার সাজেস্টিভ প্র্যাকটিস সেট

প্রসঙ্গত, এবারের পরীক্ষায় অংশগ্রহণ করতে চলেছেন প্রায় ১৩ লক্ষ পরীক্ষার্থী। এত সংখ্যক পরীক্ষার্থীর কথা মাথায় রেখেই পরীক্ষায় যাতে কোনো অসুবিধা না হয় সেকারণেই দুদিনে এই পরীক্ষা আয়োজন করবে পাবলিক সার্ভিস কমিশন। নির্দিষ্ট সময়ে পরীক্ষার অ্যাডমিট কার্ড অফিসিয়াল ওয়েবসাইটের মারফত পেয়ে যাবেন পরীক্ষার্থীরা। এই বিষয়ে সমস্ত আপডেট সবার প্রথম পেতে আমাদের ওয়েবসাইটে নজর রাখবেন।

WBPSC Food SI Exam Official Date

WBPSC Food SI Exam Official Date

Related Articles