অন্যান্য খবর

১০০ দিনের কাজের টাকা নিয়ে এবার বড় ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী! এই তারিখে টাকা পাবেন সমস্ত গ্রাহকরা

Advertisement

সম্প্রতি ১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে বিরাট সিদ্ধান্ত নিয়েছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের মুখ্যমন্ত্রীর সিদ্ধান্ত অনুযায়ী রাজ্যের সমস্ত ১০০ দিনের কাজের শ্রমিকের বকেয়া টাকা মেটানোর সিদ্ধান্ত নিয়েছিল রাজ্য সরকার। মুখ্যমন্ত্রী সিদ্ধান্ত অনুযায়ী গত ২১ ফেব্রুয়ারি তারিখে প্রত্যেক গ্রাহকের একাউন্টে টাকা ক্রেডিট হওয়ার কথা ছিল। কিন্তু বেশ কিছু সমস্যার কারণে এখনো পর্যন্ত সবার একাউন্টে টাকা ক্রেডিট হয়নি।

এই নিয়েই এবার কড়া বার্তা দিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী। এদিন বুধবার তিনি জানালেন আজকের মধ্যেই রাজ্যের ১০০ দিনের কাজের শ্রমিকদের সমস্ত বকেয়া টাকা তাদের একাউন্টে পাঠিয়ে দিতে হবে। তিনি জানিয়েছেন ইতিমধ্যে ৮৩ শতাংশ শ্রমিকদের টাকা তাদের একাউন্টে পাঠানো হয়েছে। যে সমস্ত শ্রমিকদের একাউন্টে এখনো টাকা ক্রেডিট হয়নি তাদের একাউন্টে আজকের মধ্যেই সমস্ত বকেয়া পাঠানোর নির্দেশ দেয়া হয়েছে। দার্জিলিং, কালিম্পং, মালদহ এবং মুর্শিদাবাদ সহ বেশ কয়েকটি জেলাকে বিশেষভাবে সতর্ক করলেন মুখ্যমন্ত্রী।

বড় ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী

চাকরির খবরঃ মাধ্যমিক পাশে কলকাতা পুলিশে কনস্টেবল নিয়োগের আবেদন শুরু হল

আজ থেকেই সমস্ত গ্রাহকদের মোবাইলে টাকা ক্রেডিট হওয়ার ম্যাসেজ পাঠানো শুরু করবে রাজ্য সরকার। সংশ্লিষ্ট পোর্টালে রেজিস্টার করা মোবাইল নাম্বারে রাজ্য সরকারের পাঠানো ম্যাসেজ পাওয়ার পরেই নিজেদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট চেক করবেন গ্রাহকরা। যদি কোন গ্রাহকের অ্যাকাউন্টে টাকা ক্রেডিট না হয় সেক্ষেত্রে তিনি কন্ট্রোলরুমে অভিযোগ জানাতে পারবেন। সংশ্লিষ্ট অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা গ্রহণ করবে রাজ্য সরকারের নির্দিষ্ট দপ্তর।

বড় ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী

Related Articles