চাকরির খবর

রাজ্যে লাইব্রেরিয়ান নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হল, ২০ এপ্রিল পর্যন্ত চলবে আবেদন প্রক্রিয়া

Advertisement

রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য দারুণ খুশির খবর। পশ্চিমবঙ্গের প্রায় সমস্ত জেলার লাইব্রেরীতে লাইব্রেরিয়ান পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক পশ্চিমবঙ্গের জেলাগুলি থেকে এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। পুরুষ এবং মহিলা উভয় চাকরিপ্রার্থীরাই এখানে আবেদনযোগ্য। আবেদন পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা, মাসিক বেতন সহ অন্যান্য বিস্তারিত তথ্য উল্লেখ করা হল আজকের প্রতিবেদনে।

Employment No.— 1/2024

পদের নাম— Librarian
শিক্ষাগত যোগ্যতা— আবেদন করার জন্য প্রার্থীদের যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় লাইব্রেরী সাইন্স অথবা ইনফরমেশন সাইন্সে মাস্টার্স ডিগ্রী সম্পূর্ণ করে থাকতে হবে।
মাসিক বেতন— এই পদে কর্মরত প্রার্থীর মাসিক বেতন হল ৫৭,৭০০/- টাকা।
বয়সসীমা— এই পদে আবেদন করার জন্য ইচ্ছুক প্রার্থীর বয়স ৪০ বছর অথবা তার নিচে হতে হবে।

চাকরির খবরঃ খাদ্য দপ্তরে ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ

রাজ্যে লাইব্রেরিয়ান নিয়োগের বিজ্ঞপ্তি

আবেদন পদ্ধতি— অনলাইনের মাধ্যমে আবেদন নথিভুক্ত করতে পারবেন চাকরিপ্রার্থীরা। এরজন্য সবার প্রথম রেজিস্ট্রেশন করতে হবে। এরপর অনলাইন আবেদনপত্রে সঠিক তথ্য পূরণ করতে হবে। তারপর নির্দেশ অনুযায়ী প্রয়োজনীয় ডকুমেন্টসগুলি সঠিকভাবে আপলোড করতে হবে। সবশেষে আবেদন ফি জমা করে আবেদনপত্র সাবমিট করতে হবে।

আবেদন ফি— তপশীলি জাতি, উপজাতি, ওবিসি, ইডাব্লিউএস এবং প্রতিবন্ধী প্রার্থীদের ১০০০/- টাকা আবেদন ফি জমা করতে হবে। অন্যান্য শ্রেণীর প্রার্থীদের ২০০০/- টাকা আবেদন ফি জমা করতে হবে।

আবেদনের শেষ তারিখ— ২০ এপ্রিল, ২০২৪।

Official Notification: Download Now
Official Website: Apply Now

রাজ্যে লাইব্রেরিয়ান নিয়োগের বিজ্ঞপ্তি

Related Articles