অন্যান্য খবর

WBPSC Food SI Exam Result: কবে প্রকাশিত হবে ফুড সাব-ইন্সপেক্টর পরীক্ষার রেজাল্ট?

Advertisement

পাবলিক সার্ভিস কমিশনের বিজ্ঞপ্তি অনুযায়ী ৪৮০ টি শুন্যপদে ফুড সাব-ইন্সপেক্টর নিয়োগের পরীক্ষা শেষ হয়েছে ইতিমধ্যেই। রাজ্যের প্রায় ১৩ লক্ষ পরীক্ষার্থী এই নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন। প্রতিটি জেলায় দুদিন ব্যাপী এই পরীক্ষা আয়োজন করা হয়েছিল ৬ টি আলাদা শিফটে। পরীক্ষা শেষ হওয়ার পর এই নিয়োগ পরীক্ষা নিয়ে পরীক্ষার্থীদের মধ্যে অসন্তোষ দেখা যায়। একাংশের পরীক্ষার্থীরা এই পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের অভিযোগ তুলেছেন পাবলিক সার্ভিস কমিশনের বিরুদ্ধে। এই নিয়ে কমিশনের দপ্তরে বিক্ষোভ দেখিয়েছেন চাকরিপ্রার্থীরা।

প্রশ্ন ফাঁসের সংশ্লিষ্ট অভিযোগ নিয়ে এখনো কোনো অফিসিয়াল বিবৃতি জারি করেনি পাবলিক সার্ভিস কমিশন। যদিও একাংশের চাকরিপ্রার্থীরা জানাচ্ছেন, সঠিক সুরাহা না পাওয়া পর্যন্ত এই ঘটনার বিরুদ্ধে আন্দোলন চালিয়ে যাবেন তারা। উল্লেখ্য পরীক্ষা চলাকালীন সোশ্যাল মিডিয়ায় পরীক্ষার প্রশ্নপত্র ভাইরাল হওয়ার অভিযোগ উঠেছিল পরীক্ষার্থীদের মধ্য থেকে। বিভিন্ন পরীক্ষা কেন্দ্রে একাধিক পরীক্ষার্থী মোবাইল সহ পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করেছিলেন এমনও অভিযোগ সামনে এসেছিল। কিছু কিছু পরীক্ষার্থীর নির্দিষ্ট পরীক্ষার প্রশ্নের উত্তর সহ পরীক্ষা কেন্দ্রে প্রবেশের ঘটনাও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

 

গ্রাম পঞ্চায়েত সহ যেকোনো রাজ্য সরকারি চাকরি পরীক্ষার ফ্রী মক টেস্ট দেওয়ার জন্য আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন 👇👇

ফুড সাব-ইন্সপেক্টর পরীক্ষার রেজাল্ট

আরও পড়ুনঃ SSC নিয়োগ দুর্নীতি মামলার শুনানি শেষ হল

এমন আবহের মাঝেই এবার ফুড সাব-ইন্সপেক্টর পরীক্ষার রেজাল্ট নিয়ে গুরুত্বপূর্ণ আপডেট উঠে এল। বিশেষ সূত্রের খবর অনুযায়ী, সবকিছু ঠিকঠাক থাকলে আগামী মাসের শেষের দিকে এই পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা হতে পারে। জানা যাচ্ছে এই পরীক্ষার ফলাফল দ্রুত প্রকাশের জন্য তৎপরতা দেখা যাচ্ছে পাবলিক সার্ভিস কমিশনের অন্দরে। যদিও বিষয়টি নিয়ে এখনও অফিসিয়াল ভাবে কোনো বিবৃতি জারি করেনি কমিশন। অনুমান করা হচ্ছে বিভিন্ন নিয়োগে অনিয়মের অভিযোগের মাঝে ফুড সাব ইন্সপেক্টর পদে দ্রুত নিয়োগ করতে চাইছে রাজ্য সরকার। সেইমতো প্রস্তুতি চলছে পাবলিক সার্ভিস কমিশনের অন্দরে।

ফুড সাব-ইন্সপেক্টর পরীক্ষার রেজাল্ট

Related Articles