চাকরির খবর

কল্যাণী বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ, মাসিক বেতন ১৪ হাজার টাকা

Advertisement

চাকরিপ্রার্থীদের জন্য দারুণ একটি সুখবর। পশ্চিমবঙ্গের প্রসিদ্ধ বিশ্ববিদ্যালয় কল্যাণী বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে প্রজেক্ট ভিত্তিক কর্মী নিয়োগের জন্য নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যে কোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের প্রতিটি জেলার চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। পুরুষ এবং মহিলা উভয় চাকরি প্রার্থীরাই এখানে আবেদনযোগ্য। আবেদন পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা, আবেদনের শেষ তারিখ সহ অন্যান্য বিস্তারিত তথ্য উল্লেখ করা হলো আজকের প্রতিবেদনে।

Employment No.— CRS/2023

পদের নাম— CRS Project Fellow
মোট শূন্যপদ— ১ টি।
শিক্ষাগত যোগ্যতা— আবেদনে ইচ্ছুক চাকরিপ্রার্থীদের জীবন বিজ্ঞান বিভাগের যে কোন বিষয়ে স্নাতকোত্তর উত্তীর্ণ হয়ে থাকতে হবে।
মাসিক বেতন— নিয়োগপ্রাপ্ত প্রার্থীকে প্রতি মাসে ১৪,০০০/- টাকা পারিশ্রমিক দেওয়া হবে।
বয়সসীমা— অফিসিয়াল বিজ্ঞপ্তিতে নির্দিষ্ট কোন বয়সসীমা উল্লেখ না থাকলেও প্রাপ্তবয়স্ক প্রার্থীরাই এই পদের জন্য আবেদন জানাতে পারবেন।

কল্যাণী বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ

আরও পড়ুনঃ অষ্টম শ্রেণী পাশে চুক্তিভিত্তিক কাজের সুযোগ

আবেদন পদ্ধতি— ইচ্ছুক আবেদনকারীদের অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তির আবেদনপত্রটি ডাউনলোড করে প্রিন্ট করে নিতে হবে। এরপর প্রিন্ট করা আবেদনপত্রে প্রয়োজনীয় তথ্যগুলি নির্ভুলভাবে পূরণ করে নিতে হবে। পূরণ করা আবেদনপত্রের সঙ্গে প্রয়োজনীয় নথিপত্রগুলি যুক্ত করে সংস্থার নির্দিষ্ট ঠিকানায় আবেদনপত্র জমা করতে হবে

আবেদনপত্র জমা করার ঠিকানা— Department of Botany, University of Kalyani, Block C, Nadia, Kalyani, West Bengal, 741245

আবেদনের শেষ তারিখ— বিজ্ঞপ্তি প্রকাশের দশ দিনের মধ্যে ইচ্ছুক আবেদনকারীকে নিজের আবেদন জমা করতে হবে।

কল্যাণী বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ

Official Notification: Download Now
Official Website: Click Here

Related Articles