চাকরির খবর

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ১৯টি বিভাগে কর্মী নিয়োগ, আবেদন পদ্ধতি সহ বিস্তারিত জেনে নিন

Advertisement

পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীদের জন্য দারুণ সুখবর। পশ্চিমবঙ্গের প্রসিদ্ধ যাদবপুর বিশ্ববিদ্যালযের ১৯টি বিভাগে নতুন কর্মী নিয়োগ করা হবে। যে কোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের প্রত্যেকটি জেলার স্থায়ী বাসিন্দারা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। পুরুষ এবং মহিলা উভয় চাকরিপ্রার্থীরাই আবেদনযোগ্য। শিক্ষাগত যোগ্যতা, আবেদন পদ্ধতি, কোন বিভাগে নিয়োগ ইত্যাদি বিস্তারিত তথ্য জানার জন্য আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Employment No.— CIRCULAR

পদের নাম— Visiting Faculties
মোট শূন্যপদ— ১৯ টি।
শিক্ষাগত যোগ্যতা— ইউনিভার্সিটি গ্রান্ট কমিশন এবং পশ্চিমবঙ্গ সরকারের নিয়মাবলী অনুযায়ী, প্রত্যেকটি বিষয়ের জন্য সংশ্লিষ্ট বিষয়ের সর্বোচ্চ ডিগ্রী প্রাপক হতে হবে আগ্রহী আবেদনকারীদের।
মাসিক বেতন— বিশ্ববিদ্যালয়ের বেতন কাঠামোর নিয়ম অনুযায়ী প্রত্যেক প্রার্থীকে মাসিক বেতন দেওয়া হবে।
বয়সসীমা— আবেদন করার ক্ষেত্রে অফিসিয়াল বিজ্ঞপ্তিতে বয়সের ঊর্ধ্বসীমার কোনও উল্লেখ নেই। তবে আবেদনে আগ্রহী প্রার্থীকে অবশ্যই একজন প্রাপ্তবয়স্ক নাগরিক হতে হবে।

চাকরির খবরঃ IBPS -এর মাধ্যমে ৯ হাজার শূন্যপদে কর্মী নিয়োগ

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ১৯টি বিভাগে কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি— এই বিভাগীয় পদগুলিতে আবেদন জানানোর জন্য আলাদা করে আবেদনপত্র জমা করার প্রয়োজন নেই। আগ্রহী প্রার্থীদের ইন্টারভিউর তারিখে নিজের সাম্প্রতিক বায়োডাটা এবং সমস্ত প্রকার যোগ্যতার প্রমাণপত্র সহ ইউনিভার্সিটির ঠিকানায় উপস্থিত থাকার জন্য আবেদন করা হচ্ছে। যোগ্যতার প্রমাণপত্রগুলির অরিজিনাল এবং জেরক্স দুই ধরনের কপি সঙ্গে নিয়ে যাওয়া আবশ্যক। আগ্রহী প্রার্থীদের সকাল ১০ঃ৩০ মিনিটের মধ্যে বিশ্ববিদ্যালয়ের নির্দিষ্ট ঠিকানায় উপস্থিত হতে হবে।

ইন্টারভিউর ঠিকানা— Dean, Faculty of Engineering and Technology, Jadavpur University

ইন্টারভিউর তারিখ— ১৯ জুন, ২০২৪।

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ১৯টি বিভাগে কর্মী নিয়োগ

Official Notification: Download Now
Official Website: Click Here

Related Articles