চাকরির খবর

রাজ্যের গ্রামে গ্রামে সার্ভেয়ার কর্মী নিয়োগ, মাসিক বেতন ১২ হাজার ৫০০ টাকা

Advertisement

রাজ্যের গ্রামীণ স্তরের চাকরিপ্রার্থীদের জন্য দারুণ সুখবর। সোসাইটি ফর হেলথ এন্ড ডেমোগ্রাফিক সার্ভাইলেন্স সংস্থার পক্ষ থেকে সার্ভেয়ার পদে কর্মী নিয়োগের জন্য বিশেষ ইন্টারভিউর ব্যবস্থা করা হয়েছে। যে কোনো ভারতীয় নাগরিক পশ্চিমবঙ্গের যে কোনো জেলার স্থায়ী বাসিন্দা হলেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। আবেদনের ক্ষেত্রে বিবাহিত মহিলাদের অগ্রাধিকার দেওয়া হয়েছে। সম্পূর্ণ আবেদন পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা, আবেদনের শেষ তারিখ সহ অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য জানতে আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Employment No.— SHDS/46/2024-2025

পদের নাম— সার্ভেয়ার
মোট শূন্যপদ— ২২ টি।
শিক্ষাগত যোগ্যতা— সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের যে কোন স্বীকৃত বোর্ড অথবা শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাশ করে থাকতে হবে। একই সঙ্গে প্রার্থীকে স্থানীয় ভাষায় সাবলীলভাবে কথা বলার দক্ষতা রাখতে হবে।
মাসিক বেতন— প্রত্যেক প্রার্থীকে সংশ্লিষ্ট নিয়োগের চুক্তি অনুযায়ী মাসিক ১২,৫০০/- টাকা বেতন দেওয়া হবে।
বয়সসীমা— এই পদগুলিতে আবেদন জানানোর জন্য আবেদনকারীদের ন্যূনতম বয়স হতে হবে ২৫ বছরের উর্ধ্বে এবং সর্বোচ্চ বয়স হতে হবে ৩৫ বছরের নিম্নে। ১ জুন, ২০২৪ তারিখ অনুযায়ী নিজেদের বয়স হিসাব করতে হবে আবেদনকারীদের।

চাকরির খবরঃ জেলা স্বাস্থ্য বিভাগে ১৬ ধরনের শূন্যপদে কর্মী নিয়োগ

গ্রামে গ্রামে সার্ভেয়ার কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি— আগ্রহী প্রার্থীদের আলাদা ভাবে আবেদনপত্র জমা করার প্রয়োজন হবে না। ইন্টারভিউর তারিখে আগ্রহী প্রার্থীদের নির্দিষ্ট ঠিকানায় উপস্থিত হতে হবে। সংশ্লিষ্ট ঠিকানায় প্রার্থীকে নিজের নাম, স্বামীর নাম, ঠিকানা, ফোন নম্বর, বয়স এবং শিক্ষাগত যোগ্যতার বিষয়গুলি উল্লেখ করে নিজের হাতে লেখা আবেদনপত্র নিয়ে উপস্থিত হতে হবে। একইসঙ্গে প্রার্থীকে যোগ্যতা সহ অন্যান্য প্রমাণপত্রের অরিজিনাল কপি সঙ্গে নিয়ে যেতে হবে।

ইন্টারভিউর ঠিকানা— রুম নম্বর ২৪, রোনাল্ড ট্রাস্ট বিল্ডিং, চতুর্থ ফ্লোর, এসএসকেএম হাসপাতাল (পিজি), কলকাতা – 700020

ইন্টারভিউ তারিখ— ২৬ জুন, ২০২৪।

গ্রামে গ্রামে সার্ভেয়ার কর্মী নিয়োগ

Official Notification: Download Now
Official Website: Click Here

Related Articles