চাকরির খবর

রাজ্যের ভূমি দপ্তরে ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ, মাসিক বেতন ১১ হাজার টাকা

Advertisement

রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য দারুণ সুখবর। রাজ্যের ভূমি ও ভূমি সংস্কার দপ্তরে ডাটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হল। যে কোনো ভারতীয় নাগরিক পশ্চিমবঙ্গের সংশ্লিষ্ট জেলার স্থায়ী বাসিন্দা হলেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। পুরুষ এবং মহিলা উভয় চাকরিপ্রার্থীরাই এখানে আবেদনযোগ্য। আবেদন পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা সহ অন্যান্য বিস্তারিত তথ্য উল্লেখ করা হল আজকের প্রতিবেদনে।

Employment No.— 50

পদের নাম— DEO (ডাটা এন্ট্রি অপারেটর)
মোট শূন্যপদ— ১ টি।
শিক্ষাগত যোগ্যতা— কম্পিউটার এপ্লিকেশন বিষয়ে ডিগ্রী কোর্সের সার্টিফিকেট সহ যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে নূন্যতম স্নাতক পাশ ছাত্র-ছাত্রীরা এখানে আবেদন জানাতে পারবেন।
মাসিক বেতন— এই পদের মাসিক বেতন হল ১১,০০০/- টাকা।
বয়সসীমা— ১ জুন, ২০২৪ তারিখ অনুযায়ী আবেদনকারীদের বয়স হতে নূন্যতম ২১ বছর থেকে সর্বোচ্চ ৪৫ বছরের মধ্যে।

আরও পড়ুনঃ এই মুহূর্তের সমস্ত চাকরির খবর

ডাটা এন্ট্রি অপারেটর

আবেদন পদ্ধতি— কেবলমাত্র অনলাইনের মাধ্যমে আবেদন নথিভুক্ত করা যাবে। এক্ষেত্রে আবেদন নথিভুক্ত করার জন্য প্রার্থীকে নিজের বৈধ মোবাইল নম্বর এবং ইমেইল আইডি ব্যবহার করতে হবে। সংশ্লিষ্ট অনলাইন আবেদনপত্রে সমস্ত তথ্য সঠিক ভাবে পূরণ করার পর প্রয়োজনীয় ডকুমেন্টের স্ক্যান কপি আপলোড করে আবেদন ফি জমা করতে হবে।

নিয়োগ পদ্ধতি— লিখিত পরীক্ষা এবং প্র্যাকটিক্যাল টেস্টের মাধ্যমে যোগ্য প্রার্থীকে নিয়োগ করা হবে। নিয়োগ পদ্ধতি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি ভালো ভাবে পড়ে নেবেন।

আবেদনের শেষ তারিখ— ২৪ জুন, ২০২৪।

ডাটা এন্ট্রি অপারেটর

Official Notification: Download Now
Official Website: Apply Now

Related Articles