চাকরির খবর

রাজ্যের সরকারী হাসপাতালে কর্মী নিয়োগ, আবেদন পদ্ধতি সহ বিস্তারিত দেখে নিন

Advertisement

পঞ্চদশ অর্থ কমিশনের অধীনে রাজ্যের সরকারি হাসপাতালে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যে সমস্ত চাকরিপ্রার্থীরা স্বাস্থ্য দপ্তরে ভালো বেতনের চাকরির সন্ধান করছেন তাদের জন্য সুখবর। যে কোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের ২৩ টি জেলার স্থায়ী বাসিন্দারা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। যোগ্যতা অনুযায়ী পুরুষ এবং মহিলা উভয় চাকরিপ্রার্থীরাই আবেদনযোগ্য। শিক্ষাগত যোগ্যতা, মাসিক বেতন সহ অন্যান্য বিস্তারিত তথ্য জানতে আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Employment No.— DHFWS-II/DPMU/628

পদের নাম— Medical Officer General Duty
মোট শূন্যপদ— ৬ টি।
শিক্ষাগত যোগ্যতা— আবেদনের ইচ্ছুক প্রার্থীকে যে কোন স্বীকৃতি প্রাপ্ত মেডিক্যাল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রি অর্জন করে থাকতে হবে। একইসঙ্গে প্রার্থীকে ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলের অধীনের নাম নথিভুক্ত করে রাখতে হবে।
মাসিক বেতন— এই পদে কর্মরত প্রার্থীদের মাসিক ৬০,০০০/- টাকা বেতন দেওয়া হবে।
বয়সসীমা— আবেদন জানানোর জন্য প্রার্থীদের বয়স হতে হবে সর্বোচ্চ ৬২ বছরের মধ্যে।

চাকরির খবরঃ রাজ্যের ভূমি দপ্তরে ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ

সরকারী হাসপাতালে কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি— এই পদগুলির জন্য আবেদনকারীদের আলাদাভাবে আবেদন জানানোর প্রয়োজন নেই। সরাসরি ইন্টারভিউর মাধ্যমে এখানে প্রার্থীদের নিয়োগ করা হবে। ইন্টারভিউর নির্দিষ্ট তারিখে আগ্রহী প্রার্থীদের নিজের সমস্ত যোগ্যতার প্রমাণপত্র সহ একটি সাম্প্রতিক বায়োডাটা নিয়ে ইন্টারভিউর ঠিকানায় উপস্থিত হতে হবে।

আবেদন ফি— সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের ৫০/- টাকা এবং অসংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের ১০০/- টাকা আবেদন ফি নির্দিষ্ট হাসপাতালের ব্যাঙ্ক একাউন্টে ডিমান্ড ড্রাফটের মাধ্যমে জমা দিতে হবে।

ইন্টারভিউর ঠিকানা— Office of the Chief Medical Officer of Health, Suri, Birbhum (DPMU section Room Number 7)

ইন্টারভিউর তারিখ— ২৬ জুন, ২০২৪।

সরকারী হাসপাতালে কর্মী নিয়োগ

Official Notification: Download Now
Official Website: Click Here

Related Articles