চাকরির খবর

রাজ্য সরকারের অধীনস্থ ছাত্রাবাসে ‘গ্ৰুপ- ডি’ কর্মী নিয়োগ, সরাসরি ইন্টারভিউর মাধ্যমে চাকরির সুযোগ

Advertisement

রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য আবারও সুখবর। জেলাভিত্তিকভাবে রাজ্য সরকারের অধীনস্থ বিভিন্ন ছাত্রাবাসে ‘গ্রুপ- ডি’ পদে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সংশ্লিষ্ট বিজ্ঞপ্তির মাধ্যমে জেলার বিভিন্ন ছাত্রাবাসে এই কর্মী নিয়োগ করা হবে। যে কোনো ভারতীয় নাগরিক অর্থাৎ সংশ্লিষ্ট জেলার স্থায়ী বাসিন্দা এই চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। আবেদন পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা এবং ইন্টারভিউর তারিখ সহ অন্যান্য বিস্তারিত তথ্য উল্লেখ করা হল আজকের প্রতিবেদনে।

পদের নাম— Cook, Helper, Sweeper, Night Guard
মোট শূন্যপদ— ৮ টি।
শিক্ষাগত যোগ্যতা— সংশ্লিষ্ট পদগুলিতে আবেদন করার জন্য প্রত্যেক আবেদনকারীকে সরকারি অথবা সরকার স্বীকৃত যে কোনো বোর্ডের বিদ্যালয় থেকে ন্যূনতম অষ্টম শ্রেণী পাশ করে থাকতে হবে।

মাসিক বেতন— হেলপার পদের জন্য ৫০ জন ছাত্র পিছু পারিশ্রমিক ২৫০০/- টাকা, ৫০ জনের অধিক হলে ৩০০০/- টাকা। রাধুনী পদের ক্ষেত্রে এই পারিশ্রমিক ৩৫০০/- টাকা এবং ৪০০০/- টাকা। সুইপার এবং নাইট গার্ড পদের ক্ষেত্রে পারিশ্রমিক হল ৩০০০/- এবং ৩৫০০/- টাকা।

চাকরির খবরঃ DM অফিসে ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ

ছাত্রাবাসে 'গ্ৰুপ- ডি' কর্মী নিয়োগ

বয়সসীমা— ১ জানুয়ারি, ২০২৪ তারিখ অনুযায়ী প্রত্যেকটি পদের জন্য প্রার্থীদের বয়সসীমা হতে হবে ন্যূনতম ১৮ বছর থেকে সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের সরকারি নিয়োগের নিয়ম অনুযায়ী বয়সের ছাড় দেওয়া হবে।

আবেদন পদ্ধতি— এই পদগুলিতে চাকরির জন্য আলাদাভাবে আবেদন জানানোর প্রয়োজন নেই। জেলা দপ্তর কর্তৃক আয়োজিত ইন্টারভিউর তারিখে ইন্টারভিউর ঠিকানায় সরাসরি উপস্থিত হতে হবে চাকরিপ্রার্থীদের। অফিসিয়াল নোটিফিকেশনের নিচে থাকা আবেদনপত্র সঠিকভাবে পূরণ করে প্রয়োজনীয় নথিপত্রগুলি ইন্টারভিউর দিন নির্দিষ্ট ঠিকানায় নিয়ে যেতে হবে আবেদনকারীদের।

ইন্টারভিউর ঠিকানা— Dooars Kanya at the Office of the Additional District Magistrate, Chamber, Room No. 608, 6th Floor Dooars Kanya, Integrated Administrative Building, Alipurduar

ইন্টারভিউর তারিখ— ২, জুলাই ২০২৪।

ছাত্রাবাসে 'গ্ৰুপ- ডি' কর্মী নিয়োগ

Official Notification: Download Now
Official Website: Click Here

Related Articles