চাকরির খবর

রাজ্যে উচ্চ মাধ্যমিক পাশে ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ, মাসিক বেতন ১৮ হাজার টাকা

Advertisement

রাজ্যের উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ অথবা সম যোগ্যতা সম্পন্ন চাকরিপ্রার্থীদের জন্য দারুণ সুখবর। মুর্শিদাবাদ মেডিকেল কলেজ এবং হসপিটাল সংস্থার পক্ষ থেকে ডাটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হল। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের ২৩ টি জেলার চাকরিপ্রার্থীরা এখানে আবেদন জানাতে পারবেন। পুরুষ এবং মহিলা উভয়প্রার্থীরাই আবেদনযোগ্য। আবেদন পদ্ধতি, ইন্টারভিউর তারিখ সহ অন্যান্য বিস্তারিত তথ্যগুলি জানতে আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Employment No.— MSD/MCH/RP/1589/2024

পদের নাম— DATA ENTRY OPERATOR
মোট শূন্যপদ— ১ টি।
শিক্ষাগত যোগ্যতা— এখানে আবেদন জানানোর জন্য যে কোনো স্বীকৃত বোর্ডের বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ হয়ে থাকতে হবে চাকরিপ্রার্থীদের। একই সঙ্গে যে কোনো সরকারি অথবা সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে DOEACC ‘A’ কোর্স সম্পূর্ণ করে থাকতে হবে।
মাসিক বেতন— সংশ্লিষ্ট পদে কর্মরত প্রার্থীর মাসিক বেতন হল ১৮,০০০/- টাকা।
বয়সসীমা— এই পদে আবেদন জানানোর জন্য ইচ্ছুক আবেদনকারীর বয়স সর্বোচ্চ ২৮ বছর অথবা তার নিচে হতে হবে।

চাকরির খবরঃ ঝাড়গ্রাম জেলা স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ

উচ্চ মাধ্যমিক পাশে ডাটা এন্ট্রি অপারেটর

আবেদন পদ্ধতি— সম্পূর্ণ অফলাইন পদ্ধতিতে সরাসরি ইন্টারভিউ হবে আগ্রহী আবেদনকারীদের। এরজন্য অফিসিয়াল বিজ্ঞপ্তির নিচে থাকা আবেদনপত্র ডাউনলোড করে প্রিন্ট করে নিতে হবে। প্রিন্ট করা আবেদনপত্রে উল্লেখিত তথ্য গুলি সঠিকভাবে পূরণ করার পর প্রয়োজনীয় নথিপত্রগুলি পূরণ করা আবেদন পত্রের সঙ্গে যুক্ত করতে হবে। সবশেষে পূরণ করা আবেদনপত্রে নিজের সাম্প্রতিক রঙিন ছবি লাগিয়ে সই করে নিতে হবে। এরপর সম্পূর্ণ আবেদনপত্রটি সঙ্গে নিয়ে ইন্টারভিউর দিন সংস্থার নির্দিষ্ট ঠিকানায় উপস্থিত হতে হবে।

ইন্টারভিউর ঠিকানা— Academic Building, 1st Floor, Principal Office, Murshidabad Medical College and Hospital

নিয়োগ পদ্ধতি— লিখিত পরীক্ষা, টাইপিং টেস্ট, একাডেমিক কোয়ালিফিকেশন, অভিজ্ঞতা এবং ইন্টারভিউর ভিত্তিতে যোগ্য চাকরিপ্রার্থীকে নিয়োগ করা হবে।

ইন্টারভিউর তারিখ— ১০ জুলাই ২০২৪।

উচ্চ মাধ্যমিক পাশে ডাটা এন্ট্রি অপারেটর

Official Notification: Download Now
Official Website: Click Here

Related Articles