চাকরির খবর

ICDS Exam Date 2024 | অঙ্গনওয়াড়ি পরীক্ষার তারিখ দেখে নিন

জেলার চাকরিপ্রার্থীদের জন্য দারুন সুখবর। আবেদন গ্রহণের কয়েক দিনের মধ্যেই অ্যাডমিট কার্ড ডাউনলোডের প্রক্রিয়া শুরু হয়ে গেল। অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকা পরীক্ষার তারিখ জানতে আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

অঙ্গনওয়াড়ি পরীক্ষার তারিখ: জেলার চাকরিপ্রার্থীদের জন্য সুখবর। অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকা নিয়োগের আবেদন গ্রহণের কয়েক দিনের মধ্যেই পরীক্ষার তারিখ ঘোষণা করল জেলা প্রশাসন। অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকা নিয়োগের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল কয়েকদিন আগে। যে সমস্ত ব্লকের জন্য আবেদন গ্রহণ করা হয়েছিল এবার সেগুলির পরীক্ষার তারিখ সহ অ্যাডমিট কার্ড প্রকাশ করল জেলা প্রশাসন।

প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী উত্তর ২৪ পরগনা জেলার অন্তর্গত যে সমস্ত সুসংগত শিশু বিকাশ সেবা প্রকল্পের অঙ্গনওয়াড়ি কেন্দ্রগুলির জন্য আবেদন গ্রহণ করা হয়েছিল ২৯ ফেব্রুয়ারি, ২০২৪ তারিখের মধ্যে সেই আবেদনের পরীক্ষা আয়োজিত হবে আগামী ২৫ আগস্ট, ২০২৪ তারিখে। এই পরীক্ষাগুলির জন্য প্রবেশপত্র অর্থাৎ অ্যাডমিট কার্ড ডাউনলোড করা যাবে আগামী ২৪ আগস্ট, ২০২৪ তারিখ পর্যন্ত।

অঙ্গনওয়াড়ি পরীক্ষার তারিখ

চাকরির খবরঃ রাজ্যের ৩ জেলায় অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগের আবেদন চলছে

সংশ্লিষ্ট পোর্টালের মাধ্যমে নিজেদের অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে আবেদনকারী প্রার্থীদের। ডাউনলোড করার সময় আবেদনকারী প্রার্থীকে আবেদন করার সময় প্রাপ্ত রেজিস্ট্রেশন নম্বর এবং জন্ম তারিখ সাবমিট করতে হবে। কেবলমাত্র এই দুটি তথ্য এন্ট্রি করে সাবমিট অপশনে ক্লিক করলে স্ক্রিনে অ্যাডমিট কার্ড দেখতে পাওয়া যাবে। এই অ্যাডমিট কার্ড পরিষ্কার কাগজে প্রিন্ট করে পরীক্ষার দিন পরীক্ষার হলে নিয়ে যেতে হবে। উল্লেখ্য পরীক্ষাটি আয়োজিত হবে ২৫ আগস্ট তারিখে সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত। চাকরিপ্রার্থীদের সুবিধার্থে অ্যাডমিট কার্ড ডাউনলোড করার লিংক এই প্রতিবেদনের নিচে দেওয়া হল।

অঙ্গনওয়াড়ি পরীক্ষার তারিখ

Official Notification: Download Now
Admit Card: Download Now

Related Articles