চাকরির খবর

রাজ্যের ব্লক দপ্তরে চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ শুরু হল, মাসিক বেতন ১৫ হাজার টাকা

রাজ্যের অধীনস্থ ব্লক দপ্তরের অফিসে কর্মী নিয়োগের প্রক্রিয়া শুরু হয়েগেল। সমস্ত শূন্যপদের জন্য মাসিক বেতন থাকবে ১৫ হাজার টাকা। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

রাজ্যের বেকার চাকরিপ্রার্থীদের জন্য দারুণ একটি সুখবর। রাজ্যের অধীনস্থ ব্লক দপ্তরে কর্মী নিয়োগের জন্য নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করা হল সম্প্রতি। যে কোনো ভারতীয় নাগরিক পশ্চিমবঙ্গের প্রতিটি জেলা থেকে এখানে আবেদন জানাতে পারবেন। সংশ্লিষ্ট এই বিজ্ঞপ্তির মাধ্যমে আশা কর্মী প্রোগ্রাম কর্ডিনেশনের জন্য কর্মী নিয়োগ করা হবে। আবেদন পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা এবং আবেদনের শেষ তারিখ সহ অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্যগুলি উল্লেখ করা হল আজকের প্রতিবেদনে।

Employment No.— 598/Genl./Health/BPC/2024

পদের নাম— Block Programme Coordinator
মোট শূন্যপদ— ৩ টি।
শিক্ষাগত যোগ্যতা— এই পদে আবেদন করার জন্য আগ্রহী প্রার্থীকে সোশ্যাল সাইন্স, সোশিয়লজি, সোশ্যাল অ্যান্থ্রোপোলজি, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, ইকোনোমিক্স অথবা রুরাল ডেভলপমেন্ট বিষয়ে স্নাতকোত্তর পাশ করে থাকতে হবে। এছাড়া যে কোনো বিষয়ে স্নাতক পাশ সহ স্বাস্থ্য বিভাগে ন্যূনতম ২ বছরের কাজের অভিজ্ঞতা সম্পন্ন চাকরিপ্রার্থীরাও এখানে আবেদন জানাতে পারবেন।

ব্লক দপ্তরে চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ

চাকরির খবরঃ গ্রাম পঞ্চায়েত এলাকায় আশা কর্মী নিয়োগ চলছে

মাসিক বেতন— এই পদের জন্য নিয়োগপ্রাপ্ত প্রার্থীকে মাসিক ১৫,০০০/- টাকা পারিশ্রমিক সহ ১,৫০০/- টাকা মোবিলিটি সাপোর্ট দেওয়া হবে।
বয়সসীমা— আবেদন জানানোর জন্য ১ জুলাই, ২০২৪ তারিখ অনুযায়ী আগ্রহী প্রার্থীর বয়স সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা সরকারি নিয়োগের নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।

আবেদন পদ্ধতি— অফলাইনে আবেদনপত্র পূরণ করে জমা করতে হবে। জেলা দপ্তরের অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করতে পারেন এছাড়া এই প্রতিবেদনের নিচেও আবেদনপত্র ডাউনলোডের লিঙ্ক দেয়া হয়েছে। প্রস্তাবিত আবেদনপত্রে নিজের নাম, ঠিকানা, বয়স, শিক্ষাগত যোগ্যতা ইত্যাদি গুরুত্বপূর্ণ তথ্যগুলি নির্ভুলভাবে পূরণ করতে হবে। এরপর পূরণ করা আবেদনপত্রের সঙ্গে প্রয়োজনীয় নথিগুলি যুক্ত করে নিতে হবে। সবশেষে সম্পূর্ণ আবেদনপত্র একটি মুখবন্ধ খামে ভরে স্পিড পোস্টের মাধ্যমে নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা— The Sub-Divisional Officer & Member Secretary, Islampur Sub Division AT: Islampur, P.O.: Islampur, Dist.: Uttar Dinajpur, Pin: 733202

আবেদনের শেষ তারিখ— ২৩ আগস্ট, ২০২৪।

চাকরির খবরঃ এই মুহূর্তে যেসব চাকরির আবেদন চলছে

ব্লক দপ্তরে চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ

Application Form: Download Now
Official Website: Click Here

Related Articles