চাকরির খবর

রাজ্যের গ্রাম পঞ্চায়েতে নতুন কর্মী নিয়োগ, কম্পিউটার জানলেই আবেদন করুন

রাজ্যের গ্রাম পঞ্চায়েত এলাকায় নতুন পদে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হল। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য পড়ুন আজকের প্রতিবেদনে।

Advertisement

রাজ্যের গুরুত্বপূর্ণ গ্রাম পঞ্চায়েত দপ্তরের অধীনে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সম্প্রতি। সংশ্লিষ্ট জেলার বিডিও অফিসের মাধ্যমে এই কর্মী নিয়োগ করা হবে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের প্রতিটি জেলার চাকরিপ্রার্থীরা এখানে আবেদন জানাতে পারবেন। আবেদন পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা সহ নিয়োগ সংক্রান্ত অন্যান্য বিস্তারিত তথ্যগুলি জানতে আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

গ্রাম পঞ্চায়েতে নতুন কর্মী নিয়োগ

Employment No.— 1810/EB

পদের নাম— IT CRPs
শিক্ষাগত যোগ্যতা— এই পদে আবেদন জানানোর জন্য আগ্রহী প্রার্থীকে যে কোনো স্বীকৃত বিদ্যালয় অথবা শিক্ষা প্রতিষ্ঠান থেকে উচ্চ মাধ্যমিক পাশ করে থাকতে হবে। একই সঙ্গে প্রার্থীকে বেসিক কম্পিউটার অপারেটিং সম্পর্কে ধারণা রাখতে হবে। প্রার্থীকে অবশ্যই একজন মহিলা হতে হবে এবং সেই সঙ্গে স্থানীয় সেল্ফহেল্প গ্রুপের সদস্য হতে হবে। আবেদনকারী প্রার্থীর অবশ্যই একটি অ্যান্ড্রয়েড মোবাইল থাকতে হবে। সংশ্লিষ্ট এলাকার আশা অথবা অঙ্গনওয়াড়ি কর্মী পদে কর্মরত প্রার্থীরা এই পদের জন্য আবেদন জানাতে পারবেন না।
বয়সসীমা— এই পদে আবেদন করার জন্য আগ্রহী প্রার্থীর বয়স ১ জানুয়ারি, ২০২৪ তারিখ অনুযায়ী ন্যূনতম ২১ বছর থেকে সর্বোচ্চ ৩৫ বছরের মধ্যে হতে হবে।

গ্রাম পঞ্চায়েতে নতুন কর্মী নিয়োগ

চাকরির খবরঃ রাজ্যের ব্লক দপ্তরে চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি— জেলা দপ্তরের পক্ষ থেকে প্রকাশিত প্রস্তাবিত আবেদনপত্রের মাধ্যমে আবেদন জানাতে হবে প্রার্থীদের। আবেদনপত্র ডাউনলোড করার অফিসিয়াল লিঙ্ক এই প্রতিবেদনের নিচে দেওয়া হল। আবেদনপত্রটি ডাউনলোড করে প্রিন্ট আউট নেওয়ার পর ফাঁকা জায়গায় সঠিক তথ্য পূরণ করতে হবে। সমস্ত তথ্য সঠিকভাবে পূরণ হয়ে যাওয়ার পর জরুরি নথিপত্রগুলি পূরণ করা আবেদনপত্রের সঙ্গে যুক্ত করতে হবে। এরপর সম্পূর্ণ আবেদনপত্রটি নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে।

আবেদনপত্র জমা করার ঠিকানা— আনন্দধারা বিভাগ, ইংলিশবাজার ডেভলপমেন্ট ব্লক, ইংলিশবাজার, মালদা।

আবেদনের শেষ তারিখ— ২৮ আগস্ট, ২০২৪ তারিখে বিকেল ৩টা পর্যন্ত আবেদনপত্র জমা করা যাবে।

গ্রাম পঞ্চায়েতে নতুন কর্মী নিয়োগ

Official Notification: Download Now
Application Form: Download Now

Related Articles