চাকরির খবর

রাজ্যের স্কুলে মিড-ডে-মিল প্রকল্পে কর্মী নিয়োগ, প্রতিমাসে বেতন ১১ হাজার টাকা

রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য বিরাট বিরাট সুখবর। স্কুল শিক্ষা বিভাগের অধীনে মিড-ডে-মিল প্রকল্পের কাজের জন্য কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হল সম্প্রতি। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

রাজ্যের স্কুল শিক্ষা দপ্তরের অধীনে মিড-ডে-মিল প্রকল্পের বিশেষ কাজের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদন গ্রহণ করা হচ্ছে। ব্লক দপ্তরের প্রকাশিত বিজ্ঞপ্তির মাধ্যমে এই প্রকল্পে কর্মী নিয়োগ করা হবে। সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে যে কোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দারা এখানে আবেদন জানাতে পারবেন। যোগ্যতার ভিত্তিতে পুরুষ এবং মহিলা উভয়প্রার্থী আবেদনযোগ্য। নির্দিষ্ট সরকারি বন্ডের চুক্তির মাধ্যমে এই পদে কর্মী নিয়োগ করা হবে। আবেদন পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা, আবেদনের শেষ তারিখ ইত্যাদি বিস্তারিত তথ্য আলোচনা করা হল আজকের প্রতিবেদনে।

মিড-ডে-মিল প্রকল্পে কর্মী নিয়োগ

Employment No.— 2095/KHT

পদের নাম— Mid-Day Meal Assistant Accountant
মোট শূন্যপদ— ১ টি।
শিক্ষাগত যোগ্যতা— এই পদে আবেদন জানানোর জন্য আগ্রহী চাকরিপ্রার্থীকে সংশ্লিষ্ট বিভাগের শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি পূর্বে যে কোনো সরকারি দপ্তরে একই কাজের অভিজ্ঞতা রাখতে হবে। এরই পাশাপাশি প্রার্থীকে বাঁকুড়া জেলার একজন স্থায়ী বাসিন্দা হতে হবে।
মাসিক বেতন— এই কাজের জন্য নিয়োগপ্রাপ্ত প্রার্থীকে প্রতিমাসে ১১,০০০/- টাকা পারিশ্রমিক দেওয়া হবে।
বয়সসীমা— ১ আগস্ট, ২০২৪ তারিখ অনুযায়ী আবেদন করার জন্য আগ্রহী প্রার্থীর বয়স সর্বোচ্চ ৬৩ বছরের মধ্যে হতে হবে।

মিড-ডে-মিল প্রকল্পে কর্মী নিয়োগ

চাকরির খবরঃ গ্রাম পঞ্চায়েত দপ্তরে নতুন কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি— মুখ বন্ধ খামে অফলাইন পদ্ধতিতে আবেদন পত্র জমা করতে হবে আগ্রহী প্রার্থীকে। এরজন্য অফিসিয়াল নোটিফিকেশনের নিচের অংশে থাকা আবেদনপত্রটি ভালোভাবে প্রিন্ট করে নিতে হবে। এরপর প্রিন্ট করা আবেদনপত্রের ফাঁকা স্থানে সঠিক তথ্য পূরণ করতে হবে। পূরণ করা আবেদন পত্রের সঙ্গে প্রয়োজনীয় নথিপত্রের কপি যুক্ত করে উল্লেখিত ঠিকানায় আবেদনপত্র জমা করতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা— Block Development Officer, Khatra, District- Bankura

আবেদনের শেষ তারিখ— এই নিয়োগের জন্য আবেদন পত্র জমা করার শেষ তারিখ হল ৬ সেপ্টেম্বর, ২০২৪। সংশ্লিষ্ট নিয়োগের জন্য প্রার্থীদের ইন্টারভিউ গ্রহণ করা হবে ১৩ সেপ্টেম্বর, ২০২৪ তারিখে।

মিড-ডে-মিল প্রকল্পে কর্মী নিয়োগ

Official Notification: Download Now
Official Website: Click Here

Related Articles