চাকরির খবর

আয়কর দপ্তরে চাকরির সুযোগ, মাধ্যমিক পাশে আবেদন করুন

Advertisement

কেন্দ্র সরকারের অধীনস্থ ইনকাম ট্যাক্স বিভাগে মাল্টিটাস্কিং স্টাফ সহ বিভিন্ন পদে নিয়োগ করা হচ্ছে। মাধ্যমিক পাশ যোগ্যতা থেকে আবেদন শুরু হবে। নিয়োগ করা হবে স্পোর্টস কোটাতে। জেনে নিন মোট শূন‍্যপদ, বয়স, বেতন সহ সম্পূর্ণ আবেদন পদ্ধতি।

পদের নাম- ইন্সপেক্টর অফ ইনকাম ট‍্যাক্স
শূন্যপদ- 8 টি।
শিক্ষাগত যোগ্যতা- যেকোন শাখায় স্নাতক হতে হবে।
বেতন- পে লেভেল 7 অনুযায়ী শুরুতে প্রতি মাসে বেতন 44,900/- থেকে 1,42,400/- টাকা।

পদের নাম- ট‍্যাক্স অ্যাসিস্ট‍্যান্ট
শূন্যপদ- 83 টি।
শিক্ষাগত যোগ্যতা- যেকোন শাখায় স্নাতক হতে হবে। ডাটা এন্ট্রির ক্ষেত্রে প্রতি ঘন্টায় 4000 টি শব্দ তোলার গতি থাকতে হবে।
বেতন- পে লেভেল 4 অনুযায়ী শুরুতে প্রতি মাসে বেতন 25,500/- থেকে 81,100/- টাকা।

রাজ্যের ২৩ টি জেলায় ব্যাংকে কর্মী নিয়োগ- ক্লিক করুন

পদের নাম- মাল্টি টাস্কিং স্টাফ
শূন্যপদ- 64 টি।
শিক্ষাগত যোগ্যতা- মাধ্যমিক পাশ করে থাকতে হবে।
বেতন- পে লেভেল 1 অনুযায়ী শুরুতে প্রতি মাসে বেতন 18,000/- থেকে 56,900/- টাকা।

বয়স- ইন্সপেক্টর অফ ইনকাম ট‍্যাক্স পদের জন্য বয়স হতে হবে 18 থেকে 30 বছরের মধ্যে, ট‍্যাক্স অ্যাসিস্ট‍্যান্ট পদের জন্য বয়স হতে হবে 18 থেকে 27 বছরের মধ্যে এবং মাল্টি টাস্কিং স্টাফ পদের জন্য বয়স হতে হবে 18 থেকে 25 বছরের মধ্যে। সর্বোচ্চ বয়সে ST/ SC প্রার্থীরা 10 বছরের এবং OBC প্রার্থীরা 5 বছরের বয়সের ছাড় পাবেন। বয়স হিসাব করা হবে 01/08/2021 তারিখ অনুযায়ী।

রাজ্যের সেফ হোমে গ্রূপ- ডি কর্মী নিয়োগ- ক্লিক করুন

কোন কোন খেলা গৃহীত হবে- নিন্মলিখিত খেলাগুলিতে রাজ্য স্তরে/ জাতীয় স্তরে বা আন্তর্জাতিক স্থরে অংশগ্রহণ করে থাকতে হবে। অ্যাথলিটস্, সুইমিং, স্কোয়াশ, বিলিয়ার্ড, চেস, ক‍্যারাম, ব্রিজ, ব্যাডমিন্টন, লন টেনিস, টেবিল টেনিস, শ‍্যুটিং, ওয়েটলিফটিং, রেসলিং, বক্সিং, জুডো, জিমন‍্যাস্টিক, বডি বিল্ডিং, ভলিবল, বাস্কেটবল, ফুটবল, কাবাডি, ক্রিকেট খেলাগুলিতে ইন্টার ইউনিভার্সিটি টুর্নামেন্ট অথবা ন্যাশনাল বা ইন্টারন্যাশনাল লেভেলে অংশগ্রহণ করে থাকতে হবে অথবা কোন ন্যাশনাল অ্যাওয়ার্ড পেয়ে থাকতে হবে। বডি বিল্ডিং, ভলিবল, বাস্কেটবল, ফুটবল, কাবাডি ও ক্রিকেট এর ক্ষেত্রে কেবল পুরুষ প্রার্থীরা আবেদনযোগ্য। বাকি ক্ষেত্রে পুরুষ এবং মহিলা উভয়ই আবেদনযোগ্য।

ব্যারাকপুর আর্মি Rally আবেদন শুরু হলো- ক্লিক করুন

আবেদন পদ্ধতি- আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। www.incometaxmumbai.gov.in এই ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট ফর্মটি পূরণ করতে হবে। অনলাইনে আবেদন করার শেষ তারিখ আগামী 25 অগাস্ট পর্যন্ত।

Official Notification-

Click Here to Download

Related Articles