চাকরির খবর

কৃষি দপ্তরে কর্মী নিয়োগ, মাধ্যমিক পাশে আবেদন করুন

Advertisement

কৃষি দপ্তরে প্রচুর শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কেবল মাধ্যমিক পাশে আবেদন করতে পারবেন। নিয়োগ করা হবে ভারত সরকারের এগ্রিকালচারাল রিসার্চ ইন্সটিউট -এ। সমস্ত ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে প্রার্থীরা আবেদন করতে পারবেন। কোন পদে নিয়োগ করা হবে, শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা, আবেদন পদ্ধতি সহ রইলো বিস্তারিত প্রতিবেদন।

পদের নাম- টেকনিশিয়ান।
শূন্যপদ- মোট ৬৪১ টি। (UR- ২৮৬,EWS- ৬১,SC- ৯৩,ST- ৬৮,OBC- ১৩৩)
শিক্ষাগত যোগ্যতা- মাধ্যমিক পাশ।
বয়স- ১০/০১/২০২২ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিত প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।

চাকরির খবরঃ পৌরসভায় গ্রূপ- সি কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি- আগ্রহী প্রার্থীরা শুধুমাত্র অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। www.iari.res.in এই ওয়েবসাইটে গিয়ে প্রার্থীরা আবেদন পত্র পূরণ করতে পারবেন। আবেদন করার আগে প্রার্থীরা অবশ্যই বৈধ ও ইমেইল আইডি ও মোবাইল নাম্বার থাকতে হবে। আবেদন করার আগে প্রার্থীকে ফটো ও সই স্ক্যান করে কাছে রাখতে হবে।


আবেদন ফি- UR/ OBC/ EWS প্রার্থীর ক্ষেত্রে পরীক্ষার ফি ৭০০ টাকা এবং রেজিস্ট্রেশন ফি ৩০০ টাকা মোট ১০০০ টাকা আবেদন ফি হিসেবে ধার্য করা হয়েছে। সমস্ত মহিলা প্রার্থী এবং অন্যান্য প্রার্থীদের ক্ষেত্রে পরীক্ষার ফি লাগবে না শুধুমাত্র রেজিস্ট্রেশন ফি ৩০০ টাকা ধার্য করা হয়েছে। প্রার্থীরা ডেবিট কার্ড/ ক্রেডিট কার্ড/ নেট ব্যাঙ্কিং/ UPI এর মাধ্যমে আবেদন ফি জমা দিতে পারবেন।
আবেদন করার শেষ তারিখ- 20/01/2022

চাকরির খবরঃ AYUSH দপ্তরে গ্রূপ- ডি কর্মী নিয়োগ

Official Notice: Download Now
Apply Now: Click Here
Daily Job Update: Click Here

Related Articles