চাকরির খবর

রাজ্যের কলেজে ক্লার্ক ও গ্রূপ-ডি কর্মী নিয়োগ, দেখে নিন আবেদন পদ্ধতি

Advertisement

রাজ্যের সরকারি কলেজে ক্লার্ক, গ্রূপ-ডি সহ বিভিন্ন নন টিচিং স্টাফ পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হবে উত্তর ২৪ পরগনা জেলার ঋষি বঙ্কিমচন্দ্র কলেজে। পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে পুরুষ- মহিলা উভয় প্রার্থীরা আবেদন করতে পারবেন। যে সমস্ত পদের ক্ষেত্রে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে, তার শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা, আবেদন পদ্ধতি সহ রইলো বিস্তারিত।

পদের নাম- ল্যাবরেটরি এটেনডেন্ট (গ্রূপ-ডি)।
শূন্যপদ- ২ টি।
শিক্ষাগত যোগ্যতা- এই পদের ক্ষেত্রে আবেদন করতে গেলে প্রার্থীকে বিজ্ঞান বিভাগে উচ্চমাধ্যমিক পাশ হতে হবে।

পদের নাম- ক্লার্ক।
শূন্যপদ- ২ টি।
শিক্ষাগত যোগ্যতা- এই পদের ক্ষেত্রে আবেদন করতে গেলে প্রার্থীকে অবশ্যই উচ্চমাধ্যমিক পাশ সাথে কম্পিউটার সম্পর্কে ভাল অভিজ্ঞতা থাকলেই প্রার্থীরা আবেদন করতে পারবে।

পদের নাম- একাউন্টস ক্লার্ক।
শূন্যপদ- ২ টি।
শিক্ষাগত যোগ্যতা- এই পদের ক্ষেত্রে আবেদন করতে গেলে প্রার্থীদের অবশ্যই উচ্চমাধ্যমিক পাশ হতে হবে। সাথে কম্পিউটার বিষয়ে ভালো জ্ঞান এবং এই কাজ সম্পর্কে অভিজ্ঞতা থাকলেই প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবে।

পদের নাম- এনসিসি ক্লার্ক।
শূন্যপদ- ২ টি।
শিক্ষাগত যোগ্যতা- এই পদের ক্ষেত্রে আবেদন করতে গেলে প্রার্থীকে অবশ্যই উচ্চমাধ্যমিক পাশ। সাথে এনসিসি সম্পর্কিত ক্লারিক্যাল ওয়ার্ক সম্পর্কে অভিজ্ঞতা থাকলেই প্রার্থীরা এই পদের জন্য আবেদন যোগ্য।

আরও পড়ুনঃ
মাধ্যমিক পাশে রেশম বন্ধু পদে নিয়োগ
SDO অফিসে গ্রূপ-ডি কর্মী নিয়োগ
রাজ্যে ১৭১৯ টি স্কুলে কম্পিউটার শিক্ষক নিয়োগ

আবেদন পদ্ধতি- এই পদের ক্ষেত্রে প্রার্থীরা অফলাইন এবং অনলাইন উভয় ক্ষেত্রেই আবেদন করতে পারবে। অনলাইনে আবেদন করতে গেলে প্রার্থীদের নিম্নোক্ত ফর্মটি ফিলাপ করে, নথিপত্র সংযোজন করে, rbc_wbsu@yahoo.com মেইল আইডিতে পাঠাতে হবে। অন্যদিকে অফলাইনে আবেদন করতে চাইলে আবেদনপত্র পূরণ করে সঙ্গে প্রয়োজনীয় নথিপত্র সংযুক্ত করে প্রিন্সিপালের অফিসে গিয়ে জমা দিয়ে আসতে হবে।
আবেদনের শেষ তারিখ- ৩১/০১/২০২২।
নির্বাচন পদ্ধতি- এই পদগুলির ক্ষেত্রে প্রার্থীদের লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নির্বাচন করা হবে।
ইন্টারভিউ এর তারিখ- ৪/0২/২০২২।

Daily Job Update: Click Here
Official Notice: Download Now
Official Website: Click Here

Related Articles