চাকরির খবর

এয়ারপোর্ট অথরিটিতে নিয়োগ, আবেদন চলবে ২১ জানুয়ারি পর্যন্ত

Advertisement

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়াতে জুনিয়র এক্সিকিউটিভ পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন।

Employment No.- 7/2022
পদের নাম- জুনিয়র এক্সিকিউটিভ।
মোট শূন্যপদ– ৫৯৬ টি। (UR- 272, EWS- 59, OBC- 143, SC- 83, ST- 39)
যে সমস্ত পদে নিয়োগ করা হবে সেগুলো হলো- জুনিয়র এক্সিকিউটিভ ( Engineering – Civil, Electrical, Electronics, Architecture)

FB Join

শিক্ষাগত যোগ্যতা- যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট ট্রেডে ৬০ শতাংশ নম্বর নিয়ে ব্যাচেলার ডিগ্রী পাশ করে থাকলে আবেদন করতে পারবেন।
বয়স- প্রার্থীর বয়স সর্বোচ্চ ২৭ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন। বয়স হিসাব করতে হবে ২১ জানুয়ারি, ২০২৩ তারিখ অনুযায়ী।
বেতন- পে লেভেল অনুযায়ী প্রতিমাসে বেতন ৪০,০০০/- টাকা থেকে ১,৪০,০০০/- টাকা।

চাকরির খবরঃ রাজ্যে উচ্চমাধ্যমিক পাশে স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। www.aai.aero গিয়ে “CAREERS” অপশনে গিয়ে বৈধ ইমেইল আইডি, মোবাইল নাম্বার, শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট ও মার্কশিট, কাস্ট সার্টিফিকেট, বয়সের প্রমাণপত্র সহ সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে।
আবেদন ফি- আবেদন ফি বাবদ Unreserved প্রার্থীদের ক্ষেত্রে ৩০০/- টাকা ধার্য করা হয়েছে। এবং SC/ST/PWD/ Female প্রার্থীদের ক্ষেত্রে কোনরূপ আবেদন ফি জমা করতে হবে না। আবেদন ফি জমা করা যাবে Net Banking, Credit Card, Debit Card -এর মাধ্যমে।
আবেদন শুরু ও শেষ তারিখ– ২২ ডিসেম্বর, ২০২২ তারিখ থেকে ২১ জানুয়ারি ২০২৩ পর্যন্ত।

Official Notification: Download Now
Apply Now: Click Here

Related Articles