চাকরির খবর

কল্যাণী AIIMS -এ কর্মী নিয়োগ, প্রতিমাসে বেতন ২৫ হাজার টাকা

Advertisement

অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সাইন্স (AIIMS) – কল্যাণীতে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন।

Employment No- 2544/E-12011/8/22-(FAC)
পদের নাম- Professor, Additional Professor, Associate Professor, Assistant Professor
মোট শূন্যপদ- ৬৪ টি।
যে সমস্ত ডিপার্টমেন্টে নিয়োগ করা হবে সেগুলি হলো- Anaesthesia, Anatomy, Biochemistry, Burn & Plastic Surgery, Cardiology, Gastroenterology, Nephrology, Neurology সহ বিভিন্ন ডিপার্টমেন্টে প্রার্থীদের নিয়োগ করা হবে।

FB Join

শিক্ষাগত যোগ্যতা– যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে (AIIMS Kalyani- এর বিজ্ঞপ্তি অনুযায়ী) Post Graduate সহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারবেন।
বেতন- পে লেভেল অনুযায়ী প্রতিমাসে ২৩,০০০/- টাকা থেকে ৬৭,০০০/- টাকা।
বয়স- প্রার্থীর সর্বোচ্চ বয়স ৫৮/৫০ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

চাকরির খবরঃ মাধ্যমিক পাশে বর্ডার রোড অর্গানাইজেশনে নিয়োগ

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীদের অনলাইন ও অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। প্রথমে নিচে দেওয়া লিংকে ক্লিক করে অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার সময় প্রার্থীর বৈধ ইমেইল আইডি মোবাইল নাম্বার শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট সহ সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে। এবং পরে ওই সমস্ত হার্ডকপি গুলো সংযুক্ত করে নির্দিষ্ট ঠিকানায় স্পিড পোস্ট বা রেজিস্টার্ড পোষ্টের মাধ্যমে জমা করতে হবে।

চাকরির খবরঃ কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে নন টিচিং স্টাফ নিয়োগ

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা- To the Administrative Officer, Recruitment Cell, All India Institute Of Medical Science, Kalyani, NH-34 Connector, Basantapur, Saguna, Nadia, West Bengal-741245
আবেদন শেষ তারিখ- বিজ্ঞপ্তি প্রকাশের ৩০ দিনের মধ্যে।

আবেদন ফি- আবেদন ফি বাবদ GEN/ OBC প্রার্থীদের ক্ষেত্রে ১৫,০০/- টাকা ও EWS/ SC/ ST প্রার্থীদের ক্ষেত্রে ১২,০০/- টাকা ধার্য করা হয়েছে। এবং PWD প্রার্থীদের ক্ষেত্রে কোনরূপ আবেদন ফি লাগবে না। আবেদন ফি জমা করা যাবে Online -এর মাধ্যমে।

Official Notification: Download Now
Apply Now: Click Here

Related Articles