চাকরির খবর

জটিলতা বাড়ছে ক্রমশ! ববিতাকে পনেরো লক্ষ টাকা আলাদা রাখার নির্দেশ দিল হাইকোর্ট!

Advertisement

সম্প্রতি নম্বর বিতর্কের সম্মুখীন হয়েছেন ববিতা সরকার। অন্যদিকে চাকরির দাবিতে আদালতে দ্বারস্থ হয়েছেন মেরিট লিস্টে ববিতার পরে থাকা প্রার্থী অনামিকা রায়। এদিন এই সংক্রান্ত একটি মামলা চলাকালীন সময়ে হাইকোর্টের বিচারপতি ববিতা সরকারকে নির্দেশ দেয়, অঙ্কিতা অধিকারীর থেকে পাওয়া পনেরো লক্ষ টাকা আলাদাভাবে সরিয়ে রাখার জন্য।

কিছুদিন আগে এসএসসির তরফে নথি প্রকাশ পেতে অভিযোগ ওঠে, অ্যাকাডেমিক স্কোরে প্রাপ্ত নম্বরের থেকে দুই নম্বর বেশি পেয়েছেন ববিতা। অর্থাৎ এসএসসির তরফে তাঁকে দুই নম্বর অতিরিক্ত দেওয়া হয়েছে। সংশ্লিষ্ট ঘটনাটি নজরে আসতেই শিলিগুড়ির অনামিকা রায় নামক এক চাকরিপ্রার্থী দাবি করেন, অতিরিক্ত এই ২ নম্বর কমলে র‍্যাঙ্কিংয়ে পিছিয়ে পড়বেন ববিতা। অতএব তাঁর চাকরির পরবর্তী দাবিদার হবেন ববিতার পরে থাকা অনামিকা রায় নিজে।

চাকরির খবরঃ
রাজ্যের স্কুলে গ্রুপ- ডি নাইট গার্ড নিয়োগ
Kharagpur IIT -তে কর্মী নিয়োগ

FB Join

এরপরেই চাকরির দাবিতে আদালতের দ্বারস্থ হন অনামিকা রায়। আবার ববিতা সরকারও দ্বারস্থ হন আদালতের। সম্প্রতি এই সংক্রান্ত মামলার শুনানিতে হাইকোর্টের বিচারপতি ববিতাকে নির্দেশ দেন প্রাক্তন মন্ত্রীকন্যা অঙ্কিতা অধিকারীর থেকে পাওয়া পনেরো লক্ষ টাকা যেন ফিক্সড ডিপোজিট করে রাখেন ববিতা। কারণ মামলায় হারলে এই টাকা তাঁকে ফেরত দিতে হতে পারে। অন্যদিকে আগামী ৯ই জানুয়ারি মামলার পরবর্তী শুনানিতে অনামিকা রায় তাঁর বক্তব্যের লিখিত হলফনামা জমা দেবেন আদালতে।

Related Articles